1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

‘বাংলা গানের যুবরাজ গ্রেফতার হওয়া সব শিল্পীদের জন্য অপমানজনক’

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮
  • ৪৫৩

অনলাইন ডেস্ক:
সফিক তুহিনের করা তথ্যপ্রযুক্তি আইনের মামলায় গত মঙ্গলবার দিবাগত রাতে গ্রেফতার করা হয় জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরকে। ইতোমধ্যে আসিফের পাঁচ দিনের রিমান্ড চেয়েছে সিআইডি। আসিফ গ্রেফতার হওয়ার পর পরই এ নিয়ে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলেছে সমালোচনার ঝড়। কেউ আসিফের পক্ষ আবার কেউ বিপক্ষে মত দিচ্ছেন।

এদের মধ্যে বাদ পরেননি এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী তানজীব সারোয়ারও। বুধবার রাত ৭ টার দিকে তিনি তার ব্যাক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে আসিফের পক্ষ হয়েই কথা বলেছেন।

তিনি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আবারও তথাকথিত তথ্য প্রযুক্তি আইনের কু-ব্যবহার। গতকাল রাতে গ্রেফতার করা হয়েছে বাংলা গানের অন্যতম বিষ্ময়কর প্রতিভা আসিফ আকবর ভাইকে। আসিফ ভাইয়ের মতো একজন বাংলা গানের যুবরাজ গ্রেফতার হওয়া মানে বাংলা গান ও বাংলার সব শিল্পীদের জন্য অপমানজনক। আসিফ ভাইয়াকে গ্রেফতারের তিব্র নিন্দা জানাচ্ছি। অবিলম্বে তাকে মুক্তি দেওয়া হোক।

তানজীবের ‌স্ট্যাটাসটিতে তাদের ব্যাক্তিগত মত দিয়েছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews