শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪১ অপরাহ্ন

বিনোদন ডেস্ক:
লাইকের থেকে ডিসলাইক কয়েকগুন বেশি। নায়িকা থেকে গায়িকা বনে যাওয়া নুসরাত ফারিয়া ও কণ্ঠশিল্পী পড়শীর মিউজিক ভিডিও’র এই অবস্থা। ২৬ এপ্রিল সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয় নুসরাত ফারিয়ার ‘পটাকা’ শিরোনামে গানের ভিডিও। এর কথা লিখেছেন রাকিব হাসান রাহুল। সুর ও সংগীত করেছেন প্রীতম হাসান।একই দিন ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় পড়শীর রাস্তা গানের মিউজিক ভিডিও।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ফারিয়ার মিউজিক ভিডিওতে লাইক পড়েছে ২৪ হাজার’, আর ডিজলাইক পড়েছে ২ লক্ষ ৩৫ হাজার পাশাপাশি নেতিবাচক কমেন্টের ছড়াছড়ি।আল আমিন নামে একজনে মন্তব্য করেছেন এই গানের থেকে ডা. মাহফুজুর রহমানের গান অনেক ভালো।

শাহরিয়ার মাহমুদ লিখেছেন, বাংলাদেশে হয়তো এটাই প্রথম যে গানে এত ডিজলাইক পড়ছে। যাই হোক আর যে যাই বলুক আমি কিন্তু লাইক দিছি কেন জানেন?? কারণ এ গান থেকে যে টাকা আয় হবে তা হতদরিদ্র ও ছিন্নমুল শিশুদের সাহায্যে দান করা হবে। নুসরাত ফারিয়ার এ মহৎ উদ্যোগকে স্বাগত জানাই। এর থেকে আরো অনেক বাজে গানেও তো আমরা লাইক দেই নাকি? ফারিয়াকে না হোক অন্তত ফারিয়ার মহৎ উদ্যোগটাকে সকলের স্বাগত জানানো উচিত। মুখে তো অনেকেই মানবতার কথা বলি কিন্তু কেউ এগিয়ে আসিনা আর যখন কেউ এগিয়ে আসে তাকে আর সামনে এগিয়ে যেতে দেই না কারন আমরা কোন ভাল কাজের নয় মানুষকে বাঁশ দেয়ার বাঙালি।

অন্যদিকে ২৬ এপ্রিল ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত হয় জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শির নতুন গানের ভিডিও ‘রাস্তা’। রবিউল ইসলাম জীবনের কথায় এর সুর ও সংগীত পরিচালনা করেছেন জুয়েল মোর্শেদ। ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। এতে মডেল হয়েছেন পড়শি নিজেই। এই মিউজিক ভিডিওতে লাইক পড়েছে ৭ হাজার ৫শ’ আর ডিজলাইক পড়েছে ৩৫ হাজার ।

ফারিয়ার ‘পটাকা’ গানটি দেখতে এখানে ক্লিক করুন: 

পড়শীর রাস্তা গানের মিউজিক ভিডিও দেখতে এখনে ক্লিক করেন: 

 

 

আরও পড়ুন

%d bloggers like this: