1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

দেবর-ভাবির বিয়ে!

  • প্রকাশ কালঃ বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮
  • ৫৬৭

অনলাইন ডেস্ক:

শিরোনাম দেখে কেউ ঘাবড়ে গেছেন? ঘটনাও কিন্তু তা-ই, দেবর আর ভাবি বিয়ে করেছেন। তবে বিয়েটা বাস্তবের, সম্পর্কটা পর্দার। স্টার জলসার খুব জনপ্রিয় সিরিয়াল মা য়ের কথা মনে আছে? ভারতীয় বাংলা চ্যানেলের সিরিয়ালের দর্শকদের অবশ্যই মনে থাকবে। কারণ, ওই সময় সিরিয়ালটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছিল। সেই সিরিয়ালের অন্যতম চরিত্র পরীর নামে তখন মেয়েদের বিভিন্ন পোশাকের নাম দেওয়া হয়। আর সেগুলো বিক্রি হয়েছে খুব। সেই মা সিরিয়ালের ঝিলিক বা পরীর মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন মহুয়া হালদার। একই সিরিয়ালে মায়ের দেবরের ভূমিকায় অভিনয় করেছিলেন অরিত্র দত্ত। এবার তাঁরা দুজন বিয়ে করেছেন।

শুধু টিভি সিরিয়ালই নয়, মঞ্চেও নিয়মিত অভিনয় করছেন মহুয়া হালদার ও অরিত্র দত্ত। মঞ্চের ফোর্থ বেল দলের ছাড়পত্র নাটকে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন। এ ছাড়া মঞ্চে তাঁদের খুব জনপ্রিয় নাটক পিএস ভালোবাসা। এই দুজনের সম্পর্ক নিয়ে অনেক দিন থেকেই নানা গুঞ্জন ছিল টলিপাড়ায়। এবার তাঁদের বিয়ের পর সব গুঞ্জন সত্যি হলো।


বিয়ের পর মহুয়া হালদার ও অরিত্র দত্ত।

মহুয়া হালদার ও অরিত্র দত্তের ফেসবুক পেজ থেকে জানা গেছে, ছোট পর্দার এই দুই তারকার বিয়ে আর রিসেপশনে উপস্থিত ছিলেন বাংলা সিরিয়ালের অনেক তারকা।

মা সিরিয়ালটি জনপ্রিয় হওয়ার পেছনের কারণ প্রসঙ্গে তখন এর প্রযোজক ভেঙ্কটেশ ফিল্মসের মহেন্দ্র সোনি বলেন, ফর্মুলাটা হলো আসলে সারল্য। সিম্পলিসিটি। সিরিয়ালে যে ধরনের জটিল গল্প বলা হয়, তা থেকে বের হওয়ার জন্য প্রেম, পরকীয়া, দাম্পত্যের যুদ্ধ বাদ দিয়ে অন্য কিছু খোঁজ চলেছিল। “মা” আসলে একজন মা আর তার মেয়ের গল্প। এই গল্পের সারল্য, স্নেহ, মায়া, মমতাবোধই সিরিয়ালটিকে জনপ্রিয় করেছে। প্রতিকূল পরিবেশের মধ্যে থেকেও ঝিলিকের লড়াই দেখে মানুষ কৌতূহলী হয়েছে। পুরো গল্পতেই একটা সহজ–সরল পজিটিভ সুর আছে। পাশাপাশি তার মায়ের চরিত্রটিরও যথেষ্ট গুরুত্ব রয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews