শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩১ অপরাহ্ন

মাহতিব সাকিবের গান, মাহতিব সাকিব সব গান, এই মন তোমাকে দিলাম, মাহতিম সাকিব ভাইরাল গান

অনলাইন ডেস্ক:

অসাধারণ গায়কীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছেন তরুণ কণ্ঠশিল্পী মাহতিম শাকিব। প্রতিদিন অসংখ্য সংগীতপ্রেমী ভক্ত হচ্ছে এ তরুণ শিল্পীর সুরের জাদুতে।বাংলাদেশের মাহতিম শাকিব মাত্র ১৭ বয়সে এ গান গাইছেন।

২২ মে ইউটিউব চ্যানেলে নিজের গাওয়া দুটি গান আপলোড করেন শাকিব। এরপর থেকেই সামাজিক মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে তরুণ এ সেনসেশনের নাম। সব বয়সের সংগীতপ্রেমীই তার গায়কীর প্রেমে পড়ছেন। এই মন তোমাকে দিলাম, এই গানে এক সাপ্তাহে প্রায় সাড়ে ১৪ লক্ষ ভিউ হয়েছে। আরেকটি রবীন্দ্র সঙ্গীতে ৪ লক্ষ ৩৩ হাজার ভিউ ছাড়িয়েছে। এক মাসে এই ইউটিউব চ্যানেলটি খোলা হয়েছে। তার বর্তমান সাবস্ক্রাইবার প্রায় ৯১ হাজার ৭ শ। যা রীতিমত অবাক করার বিষয়।

স্কুলে ভর্তির আগ থেকেই তিনি সংগীত শেখেন। প্রায় ১১ বছর ধরে মূলত শুদ্ধ সঙ্গীতের ওপর প্রশিক্ষণ নিচ্ছেন মাহতিম। সম্প্রতি এসএসসিতে জিপিএ ৫ পেয়ে মাধ্যমিক পাস করা শাকিব শিগগিরই সংগীতের ওপর উচ্চতর ডিগ্রি নিতে যুক্তরাষ্ট্রে যাবেন।

ইউটিউবে বাংলা গানের পাশাপাশি ইংলিশ গানও রয়েছে মাহতিম শাকিবের। দেশের গন্ডি পেরিয়ে তিনি বাংলা সংগীতকে নিয়ে যেতে চান আরও উচ্চতায়। সংগীতের মর্যাদাপূর্ণ গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ের স্বপ্ন তার।

জনপ্রিয় গানটি দেখতে এখানে  ক্লিক করুন:

 

আরও পড়ুন

%d bloggers like this: