শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:৪৩ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
সিনেমা বানানোর কথা বলে আড়াই কোটি টাকা আত্মসাৎ মামলায় চিত্রনায়িকা সাদিয়া আফরিন বর্তমানে কারাগারে। সম্প্রতি তার বিরুদ্ধে নতুন করে আরেকটি অভিযোগ পাওয়া গেছে।

বাংলাদেশি একটি এসকর্ট সার্ভিস প্রোভাইডার সাইটে তার ছবি দেখা যাওয়ায় নতুন করে আলোচনায় উঠে এসেছেন তিনি। যদিও সেই ছবিতে ছদ্মনাম ‘নিনা’ (বয়স ২৪) ব্যবহার করা হয়েছে। দেশের কয়েকটি গণমাধ্যমে এমন খবর প্রকাশ পায়।

এ বিষয়ে বিস্তারিত জানতে সেই সাইটে প্রবেশ করলে বিষয়টির সত্যতা পাওয়া যায়। সেখানে সাদিয়ার ছবি দেখা যায় কিন্তু নাম পরিবর্তন করে দেওয়া। তবে তিনি পুলিশ হেফাজতে থাকায় ছদ্মনামে দেহ ব্যবসায় জড়িত থাকার বিষয়ে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সাদিয়ার দেহ ব্যবসায় জড়িত থাকার বিষয়ে চলচ্চিত্র সংশ্লিষ্ট একজন নাম প্রকাশ না করার শর্তে জানান, ‘চলচ্চিত্রের নাম ব্যবহার করে অনেকেই এখন নিজেদের দাম বাড়িয়েছেন। তাদের মাঝে সাদিয়াও একজন। তিনি অনৈতিক কাজ করে কিনা তা আমার জানা নেই। তবে বিভিন্ন আড্ডায় তার এ সকল কাজে সম্পৃক্ত থাকবার কথা বহুবার শুনেছি।’

২০১৫ সালে দুই প্রযোজক আকাশ, রনি ও পরিচালক এম কে জামানের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সাদিয়া আফরিনকে সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে বলে জানা গিয়েছে। ‘বিষাক্ত ইয়াবা’ নামে সিনেমার দুই প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে এমন অভিযোগ করেছিলেন সাদিয়া নিজেই।

অভিনেত্রী সাদিয়া আফরিন বিনোদন বিচিত্রা সেরা ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে ২০১১ সালে মিডিয়ায় পা রাখেন। মডেলিংয়ের পাশাপাশি বেশ কিছু সিনেমায় আইটেম গানে কাজ করেন। এছাড়া বেশকিছু নাটক ও টেলিফিল্মেও কাজ করেছেন সাদিয়া।

আরও পড়ুন

%d bloggers like this: