বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লার লাকসাম উপজেলার পশ্চিমগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ ৮ জন শিক্ষক করোনায় আক্রান্ত  হয়েছেন। এ ঘটনায় লাকসাম উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন পরিস্থিতি বিবেচনায় অনির্দিষ্টকালের জন্য স্কুলটি বন্ধ ঘোষণা করেন। 

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাজিয়া বিনতে আলম।

তিনি বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টের মাধ্যমে তাদের রিপোর্ট পজিটিভ আসে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকল শিক্ষা কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

পশ্চিমগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শম্পা রাণী জানান, প্রথমে করোনা আক্রান্ত হয়েছি আমি। আমার স্বামীরও করোনা পজেটিভ আসে। পরবর্তীতে আরও দুই শিক্ষক করোনায় আক্রান্ত হন। এরপর অন্যান্য শিক্ষকদের টেস্ট করালে আমিসহ ৮ জনের করোনা শনাক্ত হয়। 

করোনা আক্রান্ত শিক্ষকরা হলেন, সহকারী শিক্ষক মো. শাহ আলম, মো. একরামুল হক খন্দকার, মন্টু চন্দ্র ঘোষ, উম্মে কুলসুম, বিলকিছ নাসরিন, কামরুন্নাহার ও রুবিনা ইসলাম।

লাকসাম উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, করোনা আক্রান্তের বিষয়টি জানার সঙ্গে সঙ্গে অনির্দিষ্টকালের জন্য স্কুল বন্ধ করেছি। ছাত্র-ছাত্রীসহ সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য আহ্বান করেছি।

আরও পড়ুন

%d bloggers like this: