1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
তামিম – সৌম্যের ব্যাটে ঝড়; শেষ ম্যাচে ১০ উইকেটের দাপুটে জয় নিম্নচাপটি এখন ঘূর্ণিঝড় ‘রিমাল’, পায়রা ও মোংলায় ৭ নম্বর বিপদ সংকেত ঘূর্ণিঝড় রেমাল; ৩ নম্বর সতর্ক সংকেত, আসছে মহাবিপদ সংকেত! জাতীয় কবি কাজী নজরুলের জন্মদিন আজ কুমিল্লায় নজরুল- নজরুলের কুমিল্লা কুমিল্লায় বছরের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড দেবিদ্বার উপজেলা নির্বাচনে দেবরের জন্য ভোট চাচ্ছেন এমপির স্ত্রী দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার পক্ষে প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল! যুক্তরাষ্ট্রের কাছে আরও এক লজ্জার হার; সিরিজ খোয়ালো বাংলাদেশ দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থীর নেতাকর্মী ও এজেন্টদের  ভুয়া আইনশৃঙ্খলাবাহিনী পরিচয়ে হুমকির অভিযোগ

আবারও মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ৪১৪
ঈদে বাপ্পি লাহিড়ীর সুরে গাইবেন মাহফুজুর রহমান

( জাগো কুমিল্লা.কম)

গেল বছরে তার গানের অনুষ্ঠান প্রচারে আসার পর রাতারাতি সেটি ভাইরাল হয়ে যায়। আলোচনা, সমালোচনায় ভেসে গিয়েছিলেন। তবুও নিজের গান ও গায়কীর প্রতি শ্রদ্ধাশীল ছিলেন। বলেছিলেন কারো সমালোচনায় গান ছেড়ে দেয়ার পাত্র তিনি নন।

তিনি ড. মাহফুজুর রহমান। তার গান গাওয়া নিয়ে অনেক ট্রল হয়েছে। সেগুলোকে অনুপ্রেরণা হিসেবে নিয়েছেন তিনি। আর নতুন করে নতুন উদ্যমে হাজির হচ্ছেন আসছে রোজা ঈদেও। জানা গেছে, আসছে ঈদেও ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠানের আয়োজন করেছে তারই মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলা।

ঈদের তৃতীয় দিন রাত ১০ টা ৩০ মিনিটে একক সংগীতানুষ্ঠানটি প্রচার হবে। এর নাম রাখা হয়েছে ‘মনে পড়ে তোমায়’। এবারের অনুষ্ঠানে এক এক করে ১০টি গান গেয়ে শোনাবেন মাহফুজুর রহমান। সঙ্গে থাকবে বিশ্বের নানা দেশের মনোরম সব লোকেশনে চিত্রায়িত ভিডিও।

এই অনুষ্ঠানে মাহফুজুর রহমান গাইবেন ভারতের প্রখ্যাত শিল্পী, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ীর সুর করা দুটি গান। ‘তুমি ছুঁয়ে দিলে’ এবং ‘এক মুঠো প্রেম’ শিরোনামের গান দুটি লিখেছেন মোহাম্মদ ইকবাল হোসেন।

এছাড়া রাজেশ ঘোষের কথা, সুর ও সংগীতে গাইবেন ‘হৃদয় জুড়ে আছো’ এবং ‘কি যে ব্যথা’ শিরোনামের দুটি গান। আর বাকি ছয়টি গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ। গানগুলো হলো ‘তুমি বিনা আমার জীবন’, ‘বিশ্বাস করো’, ‘ইচ্ছে করে’, ‘সেই কবে থেকে’, ‘মনে কি পড়ে তোমায়’ এবং ‘বন্ধু জানো কি’। গানগুলো লিখেছেন শেখ রেজা শানু,নাজমা মোহাম্মদ, দেলোয়ার আরজুদা শরফ এবং শহীদুল্লাহ ফরায়জী।

উল্লেখ্য তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের ঈদুল আজহায় প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। এরপর গত বছর রোজার ঈদে প্রচার হয় সংগীতানুষ্ঠান ‘প্রিয়ারে’। সেগুলো তেমন করে আলোচনায় না এলেও গের বছরের কোরবানীর ঈদে প্রচার হওয়া তার একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’ দেশে-বিদেশে বাংলা গানের শ্রোতাদের মাঝে সাড়া ফেলে দেয়। অনুষ্ঠানটি টেলিভিশনের টিআরপিতেও শীর্ষ অবস্থানে পৌঁছে যায়।

আসিফ আকবর ২০০১ সালে প্রকাশিত তার প্রথম গানের অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’-এর মাধ্যমে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা লাভ করেন।

জনপ্রিয় এই শিল্পী কুমিল্লা জেলায় ১৯৭২ সালের ২৫ মার্চ জন্মগ্রহণ করেন। পাঁচ ভাই ও দুই বোনের মধ্যে তিনি ষষ্ঠ। তিনি সালমা মিতুকে বিয়ে করেন। তাদের রণ এবং রুদ্র নামে দুই সন্তান রয়েছে।

২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত পরপর ছয় বছর অ্যালবাম বিক্রির দিক থেকে শীর্ষে ছিলেন আসিফ। তার প্রথম অ্যালবাম ৫৫ লাখ কপি বিক্রি হয়েছিল, যা অডিও ইতিহাসে এখন পর্যন্ত সর্বোচ্চ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews