মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:৩১ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক
চার নারী কেন্দ্রীক ছবি হলেও ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে যথেষ্ঠ প্রশংসা কুড়িয়েছেন কারিনা কাপূর। সম্প্রতি অবসর থেকে বলিউডে ফিরে এসে বক্স অফিসে বাজিমাত করেছেন এই অভিনেত্রী। এর আগে মা হওয়ার পর চলচিত্র জগৎ থেকে দূরে ছিলেন এই অভিনেত্রী। এই ছবিতে কারিনা ছাড়াও সোনম, স্বরা, শিখা অভিনয় করেছেন।

তবে ‘ভিরে দি ওয়েডিং’ পর্ব মিটতেই এবার পরবর্তী ছবি নিয়ে ভাবতে শুরু করেছেন কারিনা। আর পরবর্তী ছবিতে কারিনাকে কার বিপরীতে দেখা যাবে জানেন?

শাহরুখ খান। বি-টাউনে এখন খবর, অবশেষে কিং খানকে নাকি ‘হ্যাঁ’ বলেছেন কারিনা। শোনা যাচ্ছে, শাহরুখের পরবর্তী ছবি ‘স্যালুট’-এ দেখা যাবে কারিনাকে। খুব সম্ভবত, এই ছবিটি রাকেশ শর্মার বায়োপিক।

ছবিতে শাহরুখের চরিত্রটিকে যতটা গুরুত্ব দেওয়া হয়েছে, তাঁর চরিত্রকেও যেন সমান গুরুত্ব দেওয়া হয়। ছবিটির প্রযোজকদের কাছে কারিনার এমনি প্রস্তাব ছিল। আর প্রযোজকরা কারিনার এই প্রস্তাব মেনে নেওয়ার কারণেই তিনি শাহরুখকে হ্যাঁ বলেছেন বলে এমনটাই জানাগেছে। প্রথমদিন অবশ্য এই ছবিতে আমির ও প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল।

তবে শুধু শাহরুখই নন, রাজ মেহেতার পরবর্তী ছবিতে অক্ষয় কুমারের বিপরীতেও নাকি দেখা যাবে বেবোকে। ডিএনএ সূত্রে খবর, রাজ মেহেতার ছবিতে আবার ‘মা’-এর চরিত্রে দেখা যাবে কারিনাকে।

ঠিক ব্যক্তিগত জীবনে কারিনা যেমন মাতৃত্বকে উপভোগ করছেন সেভাবেই ছবিতেও দেখা যাবে তাঁকে। এই ছবিটিতে বিয়ে, সম্পর্ক নিয়ে বিশেষ সামাজিক ম্যাসেজ থাকবে বলেই জানিয়েছেন নির্মাতারা। ছবির চিত্রনাট্যটি কারিনার বেশ পছন্দ হয়েছে বলেও তাঁদের দাবি।

আরও পড়ুন

%d bloggers like this: