শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৩ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
ঢাকাই ছবির ‘কুইন’ খ্যাত নায়িকা অপু বিশ্বাস। আর বর্তমান সময়ের ঢালিউডের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী একসঙ্গে জুটি বেঁধে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

বাপ্পী এই ছবির নায়িকা সম্পর্কে বলেন, যদিও অপু বিশ্বাস আমার বড়বোনের মতো। তবে তার সঙ্গে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। তাই ক্যামেরার সামনে যখন কাজ করবো তখন ব্যক্তিগত সম্পর্ক কিংবা অবস্থান ভুলে যেতে হবে।

বাপ্পী আরো বলেন, আমাদের দু’জনের মধ্যে একটা ভালো বোঝা পরা আছে, এটা দিয়ে আমাদের রসায়নটা ক্যামেরার সামনে শক্তভাবে উপস্থাপন করার চেষ্টা করছি। তিনি বলেন, মনে রাখতে হবে আ্যকশন থেকে কাট পর্যন্ত ‘অপু আমার গার্লফ্রেন্ড’। এই দুই তারকা নায়ক-নায়িকাকে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে এমন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

বৃহস্পতিবার (২৪ মে) এফডিসিতে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির শুটিং চলাকালে এসব কথা বলেন নায়ক বাপ্পী চৌধুরী। অপুর বিশ্বাসের সঙ্গে জুটি বদ্ধ হয়ে এই ছবিতে অভিনয় করছেন তিনি।

অপু বিশ্বাসকে নিয়ে বাপ্পী আরো বলেন, ‘অপু দিদি সব সময়ই হাসি খুশি থাকেন, প্রত্যেক শটে অনেক আন্তরিকতার সঙ্গে কাজ করেন। তিনি নিজেকে কখনো তারকা ভেবে আটকে রাখেন না। এ কারণে অপু দিদির সঙ্গে জুটি বেঁধে কাজ করতে কোন ধরনের সমস্যা বোধ করছি না।’

দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ চলচ্চিত্রটি পরিচালনা করছেন। আর ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

গত ১৩ মে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির মহরতের মধ্য দিয়ে শুটিং শুরু হয়। গত বৃহস্পতিবার এফডিসিতে ছবিটির প্রথম পর্যায়ের শুটিং শেষ হয়েছে।

নির্মাতা দেবাশীষ বিশ্বাস দীর্ঘ ১৭ বছর পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছেন। ২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল।

আরও পড়ুন

%d bloggers like this: