1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা বোর্ডে পাসের হার ৭৯.২৩ শতাংশ, বেড়েছে জিপিএ-৫ বলী খেলায় কুমিল্লার বাঘা শরীফের রাজত্ব: এবারে কক্সবাজারে টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন ! কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মোশারফ খেলতে গিয়ে বজ্রপাতের বিকট শব্দে প্রাণ গেল স্কুলছাত্রের ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু 

বরুড়ায় করোনা শনাক্তের খবরে বাড়ি বাড়ি গিয়ে সচেতনতা বৃদ্ধি করছে উপজেলা প্রশাসন

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৫৫৬

(মোঃ শরীফ উদ্দীন,বরুড়া)
কুমিল্লার বরুড়ায় করোনা রোগী সনাক্ত হওয়ার পর বরুড়া উপজেলা প্রশাসনের নির্দেশনায় করোনা রোগীদের বাড়ী বাড়ী গিয়ে লক ডাউন নিশ্চিত করনে ছুটে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ অানিসুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ অারিফুল ইসলাম ও মোঃ অাবদুল মান্নান।

এতে সার্বিক সহযোগিতায় কাজ করছেন পুলিশ অানসার সহ সংগীয় ফোর্স। বরুড়া গত ১৬ জুন পর্যন্ত মোট সনাক্ত হয়েছে প্রায় ৬৪ জন সুস্থ হয়েছেন ১৫ জনের মত। এদিকে সরকারি বিধি নিষেধ অমান্য করে নির্দিষ্ট সময়ের পর দোকান খোলা রাখা এবং মুখে মাস্ক ব্যবহার না করায় মোবাইল কোর্টে জরিমানা অাদায় করা হচ্ছে, এছাড়াও যাদের মুখে মাস্ক নেই তাদের মাস্কেরও ব্যবস্থা করে দেওয়া হয়। করোনা ভাইরাসের সংক্রমণের শুরু থেকে বরুড়ায় উপজেলার খোশবাস উত্তর ইউনিয়ন, অাগানগর ইউনিয়ন, ভবানীপুর ইউনিয়ন, ঝলম ইউনিয়ন, শিলমুড়ী দক্ষিন ইউনিয়ন, ভাউকসার ইউনিয়ন, লক্ষীপুর ইউনিয়ন, পয়ালগাছা ইউনিয়ন, অাদ্রা ইউনিয়ন, ও পৌরসভার কয়েকটি ওয়ার্ডে করোনা রোগী সনাক্ত হয়েছে।

সনাক্তকারীদের লক ডাউন নিশ্চিত করার পর নিয়মিত খোঁজ নেওয়া সহ বিভিন্ন ভাবে সহযোগিতা করছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ অানিসুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা, বরুড়া থানা অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া সহ স্থানীয় জনপ্রতিনিধিরা। বরুড়ায় কর্মহীন ও শ্রমজীবি মানুষের করোনা দূর্যোগ মুহূর্তে সহযোগিতায় এগিয়ে এসেছেন স্থানীয় সংসদ সদস্য নাছিমুল অালম চৌধুরী নজরুল, উপজেলা প্রশাসন, জেলা পরিষদ, এসকিউ গ্রুপের চেয়ারম্যান শফি উদ্দিন শামীম, স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার অাতিকুর রহমান, সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও সমাজের বৃত্তবানরা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews