1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
চৌদ্দগ্রামে যুবলীগনেতা জামাল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৯ কুমিল্লা বোর্ডে পাসের হার ৭৯.২৩ শতাংশ, বেড়েছে জিপিএ-৫ বলী খেলায় কুমিল্লার বাঘা শরীফের রাজত্ব: এবারে কক্সবাজারে টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন ! কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মোশারফ খেলতে গিয়ে বজ্রপাতের বিকট শব্দে প্রাণ গেল স্কুলছাত্রের ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত

বরুড়ায় করোনা প্রতিরোধে সকল কার্যক্রম বন্ধ রাখায় জনমনে স্বস্তি!

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৬৯০

মোঃ শরীফ উদ্দীনঃ
কুমিল্লা জেলার বরুড়ায় বৈশ্বিক করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে ঝুঁকি কমানোর লক্ষে গত ২২ জুন থেকে উপজেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী ঔষধ দোকান ও সার-কিটনাশক দোকান ব্যাতিত উপজেলা ব্যাপী গনপরিবহন, শপিংমল, বিপণী বিতান, হাটবাজার সহ সকল কার্যক্রম বন্ধ রাখায় জনমনে স্বস্তি ফিরে এসেছে।

পাশাপাশি উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখাযায় কাঁচা বাজার, মুদি দোকান, মাছ বাজার, সহ খুচরা ও পাইকারী ব্যবসায় বন্ধ রাখায় করোনা ভাইরাসের অাক্রান্তের হার কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সাধারণ মানুষ জরুরী প্রয়োজন ছাড়া বাড়ী থেকে বের হচ্ছে না। বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ অানিসুল ইসলাম বলেন সম্প্রতি মহামারী অাকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে সাধারণ মানুষকে নিরাপদে রাখার জন্য ঘরে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

প্রশাসনের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্য নিয়ে সাংবাদিক, বরুড়া পৌরসভার মেয়র, বরুড়া থানা অফিসার ইনচার্জ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, জনপ্রতিনিধিদের পাশাপাশি অাওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, সহ অন্যান্য সংগঠন সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং সাধারণ মানুষের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে বিভিন্ন সামাজিক সংগঠন রক্তঋন সহ অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠন গুলো এলাকা ভিত্তিক মাঠে কাজ করে যাচ্ছেন। এছাড়াও যে সমস্ত এলাকায় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রেখে পন্য সামগ্রী বিক্রয় করে এসবের তথ্য পাওয়ার সাথে সাথে অামাদের দুজন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ অারিফুল ইসলাম, ও অাব্দুল মান্নান নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানা অাদায় করছেন, এবং যাদের মুখে মাস্ক নেই তাদের জরিমানা অাদায় করে মাস্কের ব্যবস্থা করে দিচ্ছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews