1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ১২ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা বোর্ডে পাসের হার ৭৯.২৩ শতাংশ, বেড়েছে জিপিএ-৫ বলী খেলায় কুমিল্লার বাঘা শরীফের রাজত্ব: এবারে কক্সবাজারে টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন ! কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মোশারফ খেলতে গিয়ে বজ্রপাতের বিকট শব্দে প্রাণ গেল স্কুলছাত্রের ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু 

বরুড়ায় করোনা উপসর্গ নিয়ে ডিলার আনোয়ারের মৃত্যু! স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফন!

  • প্রকাশ কালঃ শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৬২৬

(মোঃ শরীফ উদ্দীন, বরুড়া)
করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করা বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়ন অাওয়ামীলীগের সহ-সভাপতি ডিলার মোঃ অানোয়ার হোসেন এর জানাজা ও দাপন সম্পন্ন করল উপজেলা স্বেচ্ছাসেবক টিম। গতকাল তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

গত ১০ জুন শ্বাসকষ্ট জনিত সমস্যা দেখা দিলে কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে প্রেরণ করে। পরে চিকিৎসাধীন অবস্থায় গত ১২ জুন শুক্রবার সন্ধায় মৃত্যু বরন করেন। জানা যায় তিনি গত প্রায় ১ সপ্তাহ যাবত জ্বর, সর্দি, গলাব্যাথায়, শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন।

তার মৃত্যুর পর পর বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ অানিসুল ইসলাম এর তত্ত্বাবধানে উপজেলা স্বেচ্ছাসেবক টিম গত ১৩ জুন ভোরে তাৎক্ষণিক ভাবে ছুটে গিয়ে টিমের ১০ম বারের মত লাশ দাপন সম্পন্ন করে। উপজেলা স্বেচ্ছাসেবক টিমের সদস্যদের মধ্যে জানাজা ও দাপনের কাজে অংশ গ্রহন করেন হাফেজ মুহাম্মদ নাসির উদ্দিন, মুহাম্মদ জাহাঙ্গীর অালম, মুহাম্মদ জসিম উদ্দিন, মোঃ শরীফ উদ্দীন, মুহাম্মদ অামিনুল ইসলাম, মুহাম্মদ অাল অামিন, মুহাম্মদ জাহিদুল ইসলাম সহ এলাকার স্বেচ্ছাসেবক ও নিকট অাত্মীয়রা।

জানাজায় মরহুমের পক্ষ থেকে সকলের নিকট অাত্মার মাগফেরাত ও দোয়া কামনা করেন উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গালিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রবিউল অালম। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews