1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ঘোড়া প্রতিকের দুই কর্মীকে পিস্তল ঠেকিয়ে রড দিয়ে মারধরের অভিযোগ! প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রোশন আলী ও তাঁর স্ত্রী শাহিদা সকালেই কুমিল্লায় ভয়াবহ দুর্ঘটনা; রিলাক্স বাস উল্টো নিহত ৫ কুমিল্লায় ট্রেনে ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে বিক্ষোভ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন কুভিক অর্থনীতি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট প্রথম বর্ষ চ্যাম্পিয়ন  কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার কুমিল্লায় মৃত্যুদণ্ড রায় শুনে পালানোর সময় দুই আসামি গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে – এমপি বাহার

ফেইসবুক গ্রুপ এসএসসি ১৯৯৮ ও এইচএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের পূর্ণমিলনী

  • প্রকাশ কালঃ শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ৩৮৪


নিজস্ব প্রতিবেদক।।
বর্ণিল আয়োজনে ফেইসবুক গ্রুপ এসএসসি ১৯৯৮ ও এইচএসসি -২০০০ ব্যাচের শিক্ষার্থীদের পূর্ণমিলনী কুমিল্লায় অনুষ্ঠিত হয়েছে। “এসো বন্ধু প্রাণের টানে” স্লোগানকে ধারন করে ৮৩ টি শিক্ষা প্রতিষ্ঠানের সহ¯্রাধিক সহশিক্ষার্থী বন্ধুর প্রাণবন্ত অংশগ্রহণে অনুষ্ঠানটি প্রাণের মিলনমেলায় পরিনত হয়।
শুক্রবার সকালে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে পূর্ণমিলনী কর্মসূচির উদ্বোধন করা হয়। নগরীর টাউন হল মাঠ থেকে ঘোড়ার গাড়ি ও রং-বেংয়ের বেলুন-বাঁশি, মুখোশ সহ বৈচিত্র্য সাজে সজ্জিত হয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে কুমিল্লা মহানগরীর ফান টাউনে অনুষ্ঠিত মূল অনুষ্ঠান। একটি ফেসবুক গ্রুপের উদ্যেগে আয়োজিত এটা ছিল কুমিল্লায় স্বরনাতীত কালের সবছেয়ে বড় পূর্ণমিলনী উৎসব।
নিত্যদিনের ব্যস্ততার ফাঁকে ছুটির দিনে দল বেঁধে একসময়ের সাথী বন্ধুদের নিয়ে সাজ সকালে একসাথে জীব বৈচিত্র্যে গড়া শিশুতোষ আনন্দভুবন ফান টাউন পার্কে ছুটে চলা, আনন্দ হর্ষ-ধ্বর্নি, স্মৃতিচারণ, আড্ডায় মুখর আয়োজনের পাশাপাশি বসে ভুরিভোজ। সংবর্ধনা, ইনডোর গেমস, সাংস্কৃতিক প্রতিযোগিতা, গান-নৃত্য, স্মৃতিচারণ, আড্ডা, রাফেল ড্র,সম্মাণনা সহ নানা বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে পূর্ণমিলনী প্রাণের মেলায় পরিনত হয়। অনুষ্ঠানে দেশের নামকরা ব্যান্ডদল বাইকিংস ও কুমিল্লার তরুন প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পীরা সংগীত পরিবেশ করে।
জানা যায়, শিক্ষা সংস্কৃতির পাদপীঠ কুমিল্লার সবচেয়ে বড় ফেইসবুক গ্রুপ এসএসসি ও এইচএসসি ৯৮-২০০০ ব্যাচের এডমিন নাজমুল ইসলাম শাওন ও আশিকুর রহমান । কুমিল্লা জেলার ঐতিহ্য ও ইতিহাস তুলে ধরার পাশাপাশি বন্ধুত্বের সেতু বন্ধন গড়ে তোলার জন্য এই ফেইস বুক গ্রুপ” গঠন করেন। এই ৯৮-২০০০ “উৎসবে যাত্রা” শিরোনামে গ্রুপ পেইজটি স্কুল ও কলেজের পুরনো বন্ধুদের ফিরে পেতে ব্যাপক সহায়ক ভুমিকা রাখে। এই উৎসবে যাত্রায় ৯৮-২০০০ এর সকল বন্ধুদের ১৫ই নভেম্বর ২০১৯ রেজিস্ট্রেশন করার জন্য এডমিনের পক্ষ থেকে সবাইকে আহ্বান জানানো হয়। এতে সহ¯্রাধিক বন্ধু রেজিষ্টেশন করে। অবশেষে গত ২৭ ডিসেম্বর অত্যন্ত সুশৃংখলভাবে অনুষ্ঠানের শেষ হয়েও হলো না শেষ ,রয়ে গেল রেশ – এভাবে কর্মসূচির সমাপনী ঘটে।
প্রোগ্রাম কোর্ডিনেটর ছিলেন -রিয়াদ হোসেন খান, সাফায়েত জেসন, সাইফুল আলম সাপু, নাজিবুর রহমান, হান্নান, মিজান, কাদের,রিপন, ফয়জুল ইসলাম দিপন, রাজিব খনদকার, সাইফুল আলম নিবু, অপু মনি, বেলাল, সৈয়দ সোহেল পারভেজ বাবু, রানা হায়দার, রানা ভূঁইয়া, মোঃ জুম্মন হোসেন সুমন, জসিম জীবন, সৈকত, রাকিব আহমেদ ভূঁইয়া, জাহিদ, নইম সামী, আনিসুর রহমান সুমন, রেদোয়ান, রুবেল, আবদুল্লাহ বাকি, রনি, আনিছ সুমন, মামুন, শ্রাবনী, ঝুমা, শায়লা শারমিন ইভা, তামান্না আনাম তিথি সহ বেশ কয়েকজন বন্ধু

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews