1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ঘোড়া প্রতিকের দুই কর্মীকে পিস্তল ঠেকিয়ে রড দিয়ে মারধরের অভিযোগ! প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রোশন আলী ও তাঁর স্ত্রী শাহিদা সকালেই কুমিল্লায় ভয়াবহ দুর্ঘটনা; রিলাক্স বাস উল্টো নিহত ৫ কুমিল্লায় ট্রেনে ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে বিক্ষোভ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন কুভিক অর্থনীতি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট প্রথম বর্ষ চ্যাম্পিয়ন  কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার কুমিল্লায় মৃত্যুদণ্ড রায় শুনে পালানোর সময় দুই আসামি গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে – এমপি বাহার

ত্রিভুজ প্রেমের কারনে রাশেদকে জবাই করে হত্যা!

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
  • ১৭৮৯


রবিউল হােসন।।
ত্রিভুজ প্রেমের কারনেই কুমিল্লার সদর দক্ষিনে রাশেদকে গলাকেটে হত্যা করা হয়েছে। হত্যাকান্ডের ১৬ ঘণ্টার মধ্যেই রাসেল ও আরিফ নামে দুইজনকে গ্রেফতার করে মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানিয়েছেন, একজন মেয়ের সঙ্গে দুইজন ছেলের প্রেমের জেরেই রাশেদ হোসেনকে (১৫) হত্যা করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে গ্রেফতারকৃৃরা এমন স্বীকারোক্তিমূলক দিয়েছে বলে সাংবাদিকদের এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
পুলিশ সুপার জানান, কুমিল্লা নগরীর গোবিন্দপুর এলাকার মৃত আবদুর রশিদের ছেলে রাশেদ সদর দক্ষিণ উপজেলায় ফরিদ নেটস্ নামে একটি ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করতেন। গত রবিবার বিকালে ফ্যাক্টরি থেকে বের হয়ে তিনি আর বাসায় ফেরেননি। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সদর দক্ষিণ উপজেলার ফুলতলী এলাকা থেকে গলাকাটা অবস্থায় রাশেদের লাশ উদ্ধার করা হয়।
এ ঘটনায় রাশেদের বোন নিপা আক্তার বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর অভিযানে নামে পুলিশ। তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- নিহত রাশেদের একই ফ্যাক্টরির সহকর্মী জেলার চৌদ্দগ্রাম উপজেলার মানিকপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে মো. রাসেল (১৮) এবং একই উপজেলার বানীপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে আরিফ (১৮)।
পুলিশ সুপার জানান, জিজ্ঞাসাবাদে রাসেল জানিয়েছেন, একজন মেয়ের সঙ্গে নিহত রাশেদের প্রেমের সম্পর্ক ছিল। ওই মেয়েকে রাসেলও পছন্দ করতো। তাই ওই মেয়ের জীবন থেকে রাশেদকে সরিয়ে দেওয়ার জন্য রাসেল ও তার বন্ধু আরিফ রবিবার বিকালে ফ্যাক্টরি থেকে কৌশলে রাশেদকে ডেকে নিয়ে যায়। এরপর ওই দিন রাতে তাকে জবাই করে হত্যা করা হয়। ঘটনাস্থল থেকে একটি চাকু, ব্লেডসহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews