1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ঘোড়া প্রতিকের দুই কর্মীকে পিস্তল ঠেকিয়ে রড দিয়ে মারধরের অভিযোগ! প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রোশন আলী ও তাঁর স্ত্রী শাহিদা সকালেই কুমিল্লায় ভয়াবহ দুর্ঘটনা; রিলাক্স বাস উল্টো নিহত ৫ কুমিল্লায় ট্রেনে ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে বিক্ষোভ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন কুভিক অর্থনীতি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট প্রথম বর্ষ চ্যাম্পিয়ন  কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার কুমিল্লায় মৃত্যুদণ্ড রায় শুনে পালানোর সময় দুই আসামি গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে – এমপি বাহার

কুমিল্লা রেল স্টেশনে ভ্রাম্যমান আদালতের অভিযান; ইয়াবাসহ আটক ২

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ৯ অক্টোবর, ২০১৮
  • ২৯০

( জাগো কুমিল্লা.কম)
এক সময়ে মাদক সেবনের নিরাপদ স্থান ছিল কুমিল্লা রেলস্টেশন এলাকা। তবে কুমিল্লা জেলা প্রশাসনের উদ্যোগে নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করার ফলে তার প্রবনতা দিন দিন কমছে। এই ধারাবাহিকতায় কুমিল্লাকে মাদকমুক্ত করার লক্ষ্যে মঙ্গলবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহীর নেতৃত্বে অভিযানে নামে ভ্রাম্যমান আদালত।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল ৫ টায় অভিযান পরিচালনা করার সময় রেলস্টেশনে পরিত্যাক্ত মালগাড়ীর বগীতে ইয়াবা সেবন করছে দুই যুবক।

এসময়  হাতে নাতে ইয়াবা সেবনের সরঞ্জাম ও কয়েক পিস ইয়াবাসহ আদর্শ সদর উপজেলার আব্দুল করিমের ছেলে মোঃ আমিনুল হক জনি(২৫) ও নোয়াখালি সোনাইমুরী এলাকার মৃত মোখলেস ছেলে মোঃ হেলাল (৪০)কে আটক করা হয়। এ সময় স্থানীয় জনতা ও যাত্রীরা ভ্রাম্যমান আদালতকে অভিনন্দন জানান। নিয়মিত অভিযান পরিচালনা করার আহবান জানান।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী জানান, কুমিল্লা জেলার সুযোগ্য জেলাপ্রশাসক ও বিজ্ঞ জেলাম্যাজিস্ট্রেট আবুল ফজল মীর স্যারের নির্দেশে কুমিল্লা জেলাকে মাদকমুক্ত করার লক্ষে এ অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় মাদক সেবনরত অবস্থায় দুইজনকে আটক করা হয়েছে।

এদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ১৯(১) এর টেবিল ৯(ক) ধারায় প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews