1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ঘোড়া প্রতিকের দুই কর্মীকে পিস্তল ঠেকিয়ে রড দিয়ে মারধরের অভিযোগ! প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রোশন আলী ও তাঁর স্ত্রী শাহিদা সকালেই কুমিল্লায় ভয়াবহ দুর্ঘটনা; রিলাক্স বাস উল্টো নিহত ৫ কুমিল্লায় ট্রেনে ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে বিক্ষোভ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন কুভিক অর্থনীতি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট প্রথম বর্ষ চ্যাম্পিয়ন  কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার কুমিল্লায় মৃত্যুদণ্ড রায় শুনে পালানোর সময় দুই আসামি গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে – এমপি বাহার

কুমিল্লায় স্বামী-স্ত্রীর ভয়ংকর অপ’রাধ জগৎ: জানা গেল চাঞ্চল্যকর তথ্য

  • প্রকাশ কালঃ শনিবার, ২৭ জুলাই, ২০১৯
  • ৩২১৫

অনলাইন ডেস্ক:

কুমিল্লা র‌্যাব ১১ সিপিসি-২ এর সফল অভিযানে কুমিল্লা নগরীতে ভয়ং’কর এক অপ’রাধ জগতের অবসান হলো। অপহ;রণ, ব্লা;কমেইল, অ;স্ত্র, ইয়া’বা, দে’হ ব্যবসা থেকে শুরু করে বহু অপ’রাধের মূল হোতা স্বামী-স্ত্রী দুজনকে আ’টক পর তাদের কাছ থেকে উ’দ্ধার করা পেনড্রাইভ ও মোবাইল মেমোরিকার্ড থেকে উদ্ধার হওয়া কুমিল্লার বিভিন্ন এলাকার নারী পুরষ সহ অন্তত ২০/২২ জন ভি’কটিমের ভিডিও উদ্ধার হয়।

যেখানে নানা ভাবে নারী, অ’স্ত্র ও মা’দক দিয়ে ফাঁ’সিয়ে জনপ্রতিনিধি থেকে শুরু করে বিশিষ্ট ব্যাবসায়ী, চাকুরীজীবি, রাজনৈতিক নেতা, শিক্ষার্থী ও একাধীক প্রবাসীও রয়েছেন। নগরীর হাউজিং এস্টেট এলাকার ৩টি ভাড়া বাসায় চলতো এসব অ’পকর্ম। আর এর সাথে জড়িতদের কয়কজনের পরিচয় পেয়ে র‌্যাব সহ সাংবাদিকদের ও ভাবিয়ে তুলেছে। সঙ্গবদ্ধ এই চ’ক্রের সাথে জড়িত নেতা, কথিত সাংবাদিক, নকল প্রশাসনের লোক ও সরকারি চাকরীজীবি সহ ৮/৯ জন।

সদর দক্ষিনের ধনাইতরী গ্রামের মৃত হাকিমের ছেলে চইব্রাহিম নামের একজনের অভিযোগের পরিপ্রেক্ষিতে নগরীর হাউজিং এর ব্লক এ সেকশন-৪ প্লট নং ১ কুমিল্লা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান মেজর অবঃ অাব্দুল হাফিজের ৩য় তলার বাসা থেকে স্বামী স্ত্রী ধনাইতরীর ইউসুফের ছেলে মাহফুজ ও মাহফুজের স্ত্রী রিনাকে অা’টক করে রেব।অা’টকের খবর পেয়ে ভুক্তভোগী অনেকেই RAB অফিসে এসে অভিযোগ করতে দেখা গেছে। তাজুল নামে এক ভুক্তভোগী অভিযোগ করে বলেন গত ডিসেম্বরে রাস্তা থেকে ডেকে বাসায় ঢুকিয়ে অামাকে উ’লঙ্গ করে শারি’রীক নির্যাতন করে ১লক্ষ টাকা অাদায় করে,এখনো নানা ভাবে হুম’কি দাম’কি দিচ্ছে,তাদের অা’টকের খবর পেয়ে অামি অাস’ছি অামিও তাদের বিরুদ্ধে মামলা দায়ের করব।তাদের কঠিন শা’স্তি দাবি করতে দেখা যায় অনেকের মুখেই।লোকলজ্জার ভয়ে অনেকেই মুখ না খুল্লেও অাটকের খবরে অনেককেই মুখ খুলতে দেখা গেছে।

বিষয়টি নিশ্চিত করে RAB-11 সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার প্রনব কুমার জানান,অভিযোগের প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাহফুজ ও তার স্ত্রীকে অ’াটক করা হয়েছে।তারা সমাজের ধনাঢ্য ব্যাবসায়ী, চাকুরীজীবী দের টার্গেট করে মেয়ে ও ইয়া’বা দিয়ে ফাসিয়ে উ’লঙ্গ করে ভিডিও ধা’রন করে টাকা অাদায় করত। টাকা না দিলে ব্ল্যা’কমেইল করত,ছবি ফেইসবুক সহ সামাজিক মাধ্যমে ছেরে দেবার হু’মকি দিত।এসময় অাসামীদের কাছ থেকে পেনড্রাইভসহ কিছু ডকুমেন্ট উদ্বার করা হয়েছে।অাসামী মাহফুজের বিরুদ্ধে অস্ত্র মা’দকসহ একাধিক মামলায় ওয়ারেন্ট রয়েছে।তাদের বিরুদ্ধে অাইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews