1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ঘোড়া প্রতিকের দুই কর্মীকে পিস্তল ঠেকিয়ে রড দিয়ে মারধরের অভিযোগ! প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রোশন আলী ও তাঁর স্ত্রী শাহিদা সকালেই কুমিল্লায় ভয়াবহ দুর্ঘটনা; রিলাক্স বাস উল্টো নিহত ৫ কুমিল্লায় ট্রেনে ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে বিক্ষোভ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন কুভিক অর্থনীতি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট প্রথম বর্ষ চ্যাম্পিয়ন  কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার কুমিল্লায় মৃত্যুদণ্ড রায় শুনে পালানোর সময় দুই আসামি গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে – এমপি বাহার

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনসহ নিহত ৪

  • প্রকাশ কালঃ শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪১৩

(বারী উদ্দিন আহমেদ বাবর, নাঙ্গলকোট)

কুমিল্লার নাঙ্গলকোটে সিএনজিচালিত অটোরিকশার ওপর বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বিদ্যুতায়িত হয়ে চালক ও একই পরিবারের ৩জনসহ চারজনের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে নাঙ্গলকোট উপজেলার মৌকারা ইউনিয়নের বাগমারা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এক নারী ও এক শিশু আহত হয়েছে। এ ঘটনায় কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতরা হলেন- উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের শংকরপুর গ্রামের মৃত হাবিব উল্লাহর ছেলে মাওঃ আবু তাহের তার ছেলে দুবাই প্রবাসী মাওঃ আবু বায়েজিদ, মেয়ে ¯œাতক প্রথম বর্ষের ছাত্রী ফাহিমা আক্তার ও সিএনজিচালক একই গ্রামের আবদুর রহিমের ছেলে সারোয়ার হোসেন। এ ঘটনায় ভাগ্যক্রমে বেঁচে গেছেন নিহত প্রবাসী মাওঃ আবু বায়েজিদের স্ত্রী বিবি মরিয়ম ও তাঁর আড়াই বছর বয়সী শিশু আবদুল্লাহ আল-আমিন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে রেখেছে। নিহতদেও মরদেহ আগামীকাল শনিবার ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ। এদিকে বিষয়টি তদন্তে পল্লী বিদ্যুতের পক্ষ থেকে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে প্রবাস থেকে ফেরা মাওঃ আবু বায়েজিদ একটি সিএনজিচালিত অটোরিক্সা যোগে বাবা, বোন, স্ত্রী ও সন্তানকে সঙ্গে নিয়ে শশুর বাড়ী উপজেলার পশ্চিম জোড্ডা ইউনিয়নের ঠোল্লাপাড়া গ্রামে দাওয়াত খেতে যাচ্ছিলেন। দৌলখাঁড়-নাঙ্গলকোট সড়কের বাগমারা গ্রামে পৌছালে পল্লী বিদ্যুতের একটি তার ছিঁড়ে তাদের বহনকারী গাড়ীর উপরে পড়ে।

এতে বিদ্যুতায়িত হয়ে মাওঃ আবু বায়েজিদসহ তার পরিবারের ৩জন ও অটোরিকশার চালক ঘটনাস্থলেই মারা যায়। এসময় গাড়ীতে থাকা মাওঃ আবু বায়েজিদের স্ত্রী ও ছেলে আলআমিন গাড়ী থেকে ছিঁটকে পড়ে আহত হয়। এ রিপোর্ট লেখার সময় বিকেল ৩টা পর্যন্ত তারা দু’জনই সুস্থ রয়েছে।

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর নাঙ্গলকোট শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) সহিদ উদ্দিন জানান, আকস্মিকভাবে ১১ হাজার ভোল্টের বিদ্যুত লাইনের তার ছিঁড়ে পড়ে এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্তে এজিএম মাসুদুল আলমকে আহ্বায়ক করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এতে কারো গাফিলতি পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যভস্থা নেয়া হবে।

নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) বিষয়টি নিশ্চিত করে বলেন, অটেরিকশাটি যাত্রী নিয়ে নাঙ্গলকোটের দিকে যাচ্ছিল। পথে পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে অটোরিকশার ওপর পড়লে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। লাশ উদ্ধার করে আপাতত থানায় রাখা হয়েছে। আগামীকাল শনিবার মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews