1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ঘোড়া প্রতিকের দুই কর্মীকে পিস্তল ঠেকিয়ে রড দিয়ে মারধরের অভিযোগ! প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রোশন আলী ও তাঁর স্ত্রী শাহিদা সকালেই কুমিল্লায় ভয়াবহ দুর্ঘটনা; রিলাক্স বাস উল্টো নিহত ৫ কুমিল্লায় ট্রেনে ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে বিক্ষোভ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন কুভিক অর্থনীতি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট প্রথম বর্ষ চ্যাম্পিয়ন  কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার কুমিল্লায় মৃত্যুদণ্ড রায় শুনে পালানোর সময় দুই আসামি গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে – এমপি বাহার

কুমিল্লায় আবারও ৪ মাদক ব্যবসায়ীর পেটের ভিতর মিলল প্রায় ৭ হাজার পিস ইয়াবা

  • প্রকাশ কালঃ বুধবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৯
  • ৪১৬

প্রেস বিজ্ঞপ্তি:
গত ২৯ জানুয়ারি র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্প পেটের ভেতর ইয়াবা পাচারকালে ০৫ জন মাদক ব্যবসায়ীকে ৯,২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে।

বিভিন্ন গোপন মাধ্যম থেকে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্প জানতে পারে একটি চক্র পাকস্থলীতে ইয়াবা নিয়ে কুমিল্লা সহ দেশের বিভিন্ন জেলায় পাচার করে আসছে। ২৭ জানুয়ারি ২০১৯ তারিখ আনুমানিক ০৬:৩০ ঘটিকার সময় র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ইয়াবা পাচারকারী চক্রের ০৪ সদস্যের একটি দল অভিনব কায়দায় তাদের পেটের ভেতরে ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে ইয়াবার একটি বড় চালান নিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে চট্টগ্রাম হয়ে ট্রেনযোগে কুমিল্লার উদ্দেশ্যে রওনা হয়েছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন কুমিল্লা রেলওয়ে ষ্টেশনে ওৎ পেতে থাকে।

কুমিল্লা রেলওয়ে ষ্টেশনে ট্রেন থেকে নেমে ইয়াবা পাচারকারী চক্রের ০৪(চার) সদস্য কুমিল্লা শহরের দিকে রওয়ানা করলে আগে থেকেই ওৎ পেতে থাকা র‌্যাব সদস্যগণ তাদের আটক করে। সন্দেহভাজনরা হলেন- ১। মোঃ সাইফুল ইসলাম (২৮), পিতা- মোঃ নিজাম উদ্দিন, ২। মোঃ আরমান (২৩), পিতা- মোঃ ফরিদ, ৩। মোঃ সুজন মিয়া (১৯), পিতা- মোঃ আবু তাহের, সর্ব সাং- বীরদামপাড়া, থানা- সদর, জেলা- কিশোরগঞ্জ, ৪। মোঃ আলী হোসেন (২৬), পিতা- আবু সাঈদ, সাং- চাঁনপুর, থানা- বিজয় নগর, জেলা- বি-বাড়িয়া। ।

আটকের পর তাহাদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গিয়ে এক্স-রে করালে তাহাদের পেটের ভেতর অস্বাভাবিক বস্তুর উপস্থিতি লক্ষ্য করা যায়। এর পর তাদের মলত্যাগ করতে বললে পায়ুপথ দিয়ে একের পর এক ডিম্বাকৃতির বস্তু বের হয়ে আসে যা স্কচটেপ দ্বারা মোড়ানো পরবর্তীতে এগুলো খুললে তাহার ভেতর থেকে ইয়াবা ট্যাবলেট বের হয়ে আসে। ০৪ জন আসামী তাদের পেট থেকে সর্বমোট ৬,৭০০ (ছয় হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট বের করে দেয় ।

উক্ত ঘটনায় ০৪জন আসামীর বিরদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews