1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ঘোড়া প্রতিকের দুই কর্মীকে পিস্তল ঠেকিয়ে রড দিয়ে মারধরের অভিযোগ! প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রোশন আলী ও তাঁর স্ত্রী শাহিদা সকালেই কুমিল্লায় ভয়াবহ দুর্ঘটনা; রিলাক্স বাস উল্টো নিহত ৫ কুমিল্লায় ট্রেনে ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে বিক্ষোভ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন কুভিক অর্থনীতি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট প্রথম বর্ষ চ্যাম্পিয়ন  কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার কুমিল্লায় মৃত্যুদণ্ড রায় শুনে পালানোর সময় দুই আসামি গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে – এমপি বাহার

কাল কুমিল্লায় আসছে জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি

  • প্রকাশ কালঃ শনিবার, ১১ মে, ২০১৯
  • ১৩৮৫

অনলাইন ডেস্ক:

বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি আগামীকাল রবিবার কুমিল্লায় আসছে। কুমিল্লার দর্শনীয় স্থান ও জনপ্রিয় খাবার নিয়ে ৬১ তম ব্লগ করবেন তিনি । আফ্রিদির নিজস্ব ফেসবুকে লাইভ করে বিষয়টি নিশ্চিত করেছেন। কুমিল্লায় ধর্ম সাগর, লালমাই পাহাড়, শালবন বিহার, ভিক্টোরিয়া কলেজ ঘুরে বেড়াবেন তৌহিদ আফ্রিদি। সকালে তিনি কুমিল্লা ক্লাবে অবস্থান করার কথা রয়েছে। তিনি প্রথম বারের মতো কুমিল্লায় আসছেন।

এখন বাংলাদেশের শীর্ষ ইউটিউবার তৌহিদ আফ্রিদি (TAWHID AFRIDI)। এখন পর্যন্ত তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১৮ লাখ ৭২হাজার ৪শ ৩২ হয়েছে।

দীর্ঘদিন ধরে ইউটিউবারের শীর্ষ স্থানটি দখল করে ছিলেন সালমান মুক্তাদির। কিন্তু এবার তাকে পেছনে ফেলে শীর্ষে এলেন তৌহিদ আফ্রিদি। বাংলাদেশের বেসরকারি টেলিভিশন মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক আসপিয়া উদ্দিন দম্পতির একমাত্র ছেলে তৌহিদ আফ্রিদি। ২০১৫ সালে প্রথম অ্যাকাউন্ড ওপেন করলেও মূলত ইউটিউব নিয়ে তৌহিদ আফ্রিদি কাজ শুরু করেন ২০১৬ সাল থেকে।

তার নান্দনিক উপস্থাপনা এবং গঠনমূলক কাজের জন্য মাত্র এক বছরের মধ্যেই এক লাখ দর্শক তাকে সাবস্ক্রাইব করে। দুই বছরের মধ্যেই তার সাবস্ক্রাইবার হয়ে যায় ১০ লাখ। আর এখন তিনি দেশের শীর্ষ স্থানে রয়েছেন। ক্রমাগত ও নিরলস চেষ্টার মাধ্যমে নিয়মিত প্রাঙ্ক ভিডিও, কমেডি নাটক ও বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের সাক্ষাৎকার দিয়ে তৌহিদ আফ্রিদি আজ শীর্ষে। সম্প্রতি সেরা ডিজিটাল সোশ্যাল মিডিয়া (ইউটিউব) ইনোভেটর অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews