1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে- এমপি বাহার

  • প্রকাশ কালঃ বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ১৮৫

নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, এই অক্টোবর মাস আমাদের জাতির জন্য একটা শ্রেষ্ঠ মাস। অনেক মেগা প্রকল্পের উদ্বোধন হবে এই অক্টোবরে। ৮ অক্টোবর ঢাকা বিমান বন্দরের তৃতীয় নতুন টার্মিনাল চালু হবে। এ মাসের ২৮ তারিখ চট্টগ্রাম কর্ণফুলী টানেল উদ্বোধন হবে। ২২ অক্টোবর রাশিয়ার প্রেসিডেন্ট পুতিন টেলিকন্সফারেন্স করে রূপপুর পারমাণবিক কেন্দ্র উদ্বোধন করবেন। আরও অনেক প্রকল্পের উদ্বোধন হবে এই অক্টোবরে। শেখ হাসিনা শুধু মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন না গরীব মানুষের ভাগ্যেরও পরিবর্তন করেছেন। তিনি বিধবা ভাতা,মাতৃত্বকালীন ভাতা সহ দেশে ১৯ রকমের ভাতা চালু করেছেন। মানুষের জন্য কর্মসংস্থান সৃষ্টি করেছেন। দেশে এখন আর উপার্জনহীন মানুষ নেই ।

নেত্রী ঘোষণা দিয়েছেন ২০৩০ সাসের মধ্যে দেশে কোন গরীব মানুষ থাকবে না। ২০৪১ সালের মধ্যে তিনি জ্ঞান নির্ভর উন্নত বাংলাদেশ বিনির্মানে জন্য কাজ করছেন। চারিদিকে তাকিয়ে দেখেন ২০৪১ সালের উন্নত বাংলাদেশের কার্যক্রম চলছে। । আপনার সন্তানের জন্য ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। নির্বাচন আগামী জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে নির্বাচনে। জাতীয় সংসদ নির্বাচনে সবাই শেখ হাসিনার কর্মী হিসাবে কাজ করার আহবান জানাচ্ছি।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা মহানগরীর ২১ নং ওয়ার্ডে দক্ষিণ আশরাফপুর নোয়াগাঁও চৌমুহনীতে মহানগর ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি এসব কথা বলেন।

এমপি বাহার আরও বলেছেন,বঙ্গবন্ধু্কে হত্যার পর দীর্ঘ ২১ বছর দেশ অন্ধকারে ছিল । স্বাধীনতা বিরোধী চক্র দেশকে একটি অকার্যকর রাষ্ট্রের দিকে দাবিত করেছিল। ৯৬ সাথে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে জাতিকে অন্ধকারের মধ্যে প্রত্যাশার আলো জ্বালিয়েছেন। বিগত ১৫ বছর তিনি ষড়যন্ত্র মোকাবিলা করে উন্ননের কাজ করছেন। এখনো ষড়যন্ত্র চলছে। নোবেল জয়ী ড. ইউনুস বাংলাদেশেলর গরীব মানুষের হক খেয়ে বিদেশের মাটিতে বসে চক্রান্ত করছেন। ষড়যন্র করে পদ্মা সেতুর বিদেশি অর্থায়ন বন্ধ করে দিয়েছিলেন। সেদিন নেত্রী সাহস করে ঘোষণা দিয়েছিলেন নিজের টাকায় আমরা পদ্মা সেতু করব। আজ পদ্মা সেতু আমাদের অহংকারের প্রতীক। এরকম কোন ষড়যন্ত্রেই আজ কাজ হবে না । আজকে লক্ষ্য করলে দেখবেন বিশ্বের সবচেয়ে সাহসী রাষ্ট্র নায়ক আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ষড়যন্ত্র মোকাবিলা করে তিনি এগিয়ে চলছেন।
সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত। মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান ও সাংগঠনিক সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সূচনার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সদস্য আলহাজ্ব ওমর ফারুক, কোষাধক্ষ্য আলী মনসুর ফারুক , যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সালেহ আহমেদ রাসেল । ঝাঁকজমকপূর্ণ উক্ত সম্মেলনে মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী সহ মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন পেশায় কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
ত্রি-বার্ষিক সন্মেলনে কবির হোসেন ভূঁইয়াকে সভাপতি ,গোলাম মোস্তফা মজুমদার কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি । উক্ত সম্মেলন ২১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ কমিটি ঘোষণা করা হয় । ,

……..

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews