শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৬ পূর্বাহ্ন

হোমনা  প্রতিনিধিঃ

দৈনিক মুক্তকন্ঠ এবং কুমিল্লা ডট টিভি হোমনা প্রতিনিধি মো. তপন সরকারকে হত্যার হুমকির  অভিযোগে থানায় জিডি করেছেন তিনি।

জানা যায়, প্রতারণা করে কবরস্থান ও ঈদগাহ কমিটির স্বাক্ষর জালিয়াতি শীর্ষক ২টি প্রতিবেদন বিভিন্ন সংবাদ মধ্যমে প্রচারের জের ধরে গত ৬ জুন তপন সরকারকে হত্যার হুমকি দেওয়া হয়। ৫ থেকে ৭ জনের একটি সন্ত্রাসী বাহিনী  আছাদপুর ইউনিয়ন পাথালিয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রকাশ্যে হাত-পা ভাঙ্গিয়া খুন করার হুমকি প্রদান করে।

দৈনিক মুক্তকন্ঠ ও কুমিল্লা ডট টিভির সাংবাদিক তপন সরকার বলেন, সন্ত্রাসীরা আমাকে প্রকাশ্যে হাত-পা ভাঙ্গিয়া খুন করার হুমকি দিয়েছে।  আমার বাড়ি -ঘরে হামলা করার কথা বলেছে। তারা প্রকাশ্যে হুমকি দিয়ে যায় ভবিষ্যতে তাদের বিরুদ্ধে লেখা লেখি করলে হাত- পা কেটে ফেলবে এবং মেরে লাশ নদীতে ভাসিয়ে দিবে ।

এমন পরিস্থিতিতে  আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। যে কোন মূহুর্তে তারা আমাকে মেরে ফেলতে পারে। ফলে  থানায় গিয়ে জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরীভূক্ত করি।

থানায় দায়ের কৃত জিডি সূত্রে জানা যায়, অভিযুক্ত ব্যক্তিরা হলেন,  মো. হাবিব , শাখওয়াত,সওকত, এবং পাশ্ববর্তী চন্ডিপুর গ্রামের কামরুল হাসান (ইউডিসি) ।  হোমনা থানার জিডি নং- ৪৬৩ ।

এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী বলেন, সাংবাদিক তপনকে হুমকি দেওয়ার বিষয়ে সাধারণ ডায়েরিভুক্ত করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

%d bloggers like this: