Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

সারাবিশ্ব

স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ে দিলেন স্বামী!

অনলাইন ডেস্ক:
পারিবারিক পছন্দেই বিয়ে করেছিলেন সুজিত। কিন্তু কিছুদিন পর জানতে পারেন বিয়ের আগে তার স্ত্রীর প্রেমের সম্পর্ক ছিল। তার স্ত্রীকে জোড় করেই তার সঙ্গে বিয়ে দেয়া হয়েছে। এরপর পত্নীনিষ্ঠ স্বামী নিজের স্ত্রী’র সঙ্গে প্রেমিকের বিয়ে দিলেন! এমন ঘটনায় অবাক হওয়ারই কথা। কেননা, এমনটি সচারচর শোনা যায় না।

ভারতের কানপুরের চাকেরি জেলার সনিগ্বোয়ান গ্রামে ঘটেছে এই অদ্ভুত ঘটনাটি। গত বুধবার সুজিত এলিয়াস গোলু নামের এক ব্যক্তি তার স্ত্রী শান্তির সঙ্গে প্রেমিক রবির বিয়ে দিলেন।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ১৯ তারিখে সনিগ্বোয়ান এলাকার বাসিন্দা সুজিত শ্যামনগর নিবাসী শান্তিকে বিয়ে করেছিলেন। কিন্তু দু’সপ্তাহ শ্বশুরবাড়িতে থাকার পরে শান্তি বাপের বাড়ি ফিরে আসে। কিন্তু তার পরে অনেকদিন পর্যন্ত শান্তির কোনো খোঁজ না পাওয়ায় সুজিত স্ত্রীকে বাড়ি না ফেরার কারণ জিজ্ঞেস করেন। এসময় স্ত্রী প্রথমে সোজাসুজি কোনো উত্তর দিতে না চাইলেও পরে কান্নায় ভেঙে পড়েন এবং জানান সুজিতের সঙ্গে বিয়েতে একেবারেই রাজি ছিলেন না তিনি। পরিবারের লোকজন তাকে জোর করে সুজিতের সঙ্গে বিয়ে দিয়েছে।

স্ত্রী শান্তি আরো বলেন, লখনৌ-এর গোসাইনগঞ্জ এলাকার বাসিন্দা রবির সঙ্গে অনেকদিন ধরেই প্রেমের সম্পর্ক চলে আসছে তার। কিন্তু জোর করে সুজিতের সঙ্গে বিয়ে হওয়ায় তার কোনো কিছুই করার ছিল না বলে জানান।

এদিকে, শান্তির অতীত কাহিনি শুনে সুজিত খুব বিচলিত হয়ে পড়েন। এরপরে তিনি শান্তির প্রেমিক রবির সঙ্গে দেখা করেন এবং রবির মুখ থেকেও একই কথা শুনে সিদ্ধান্ত নেন শেষ পর্যন্ত রবি আর শান্তির বিয়ে দিতে পারলেই তিনি নিজেও সুখে থাকবেন।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, সম্পূর্ণ ঘটনাটি তিনি চাকেরি থানার পুলিশকে জানান। এর পরে গত বুধবার চাকেরি জেলার সনিগ্বোয়ানের একটি হনুমান মন্দিরে তারা পরিণয় সূত্রে আবদ্ধ হন। এই বিরল ঘটনার সাক্ষী ছিলেন বহু মানুষ। সকলেই সুজিতের সিদ্ধান্তে খুশি হয়ে তাকে আশীর্বাদ করেন।

এ বিষয়ে চাকেরি থানার পুলিশ জানান, ‘সুজিতের এই সিদ্ধান্ত ভীষণই উদার ও মিষ্টি। মানুষ ওকে মনে রাখবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *