1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথ সহজ করল বাংলাদেশ  রাফসান দ্য ছোট ভাই’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা কুমিল্লা জিলা স্কুল রোডে প্ল্যানেট এস আরের সামনে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী ঈদ এক্সিবেশন মেলা দেবিদ্বারের ধামতীতে কার্যালয়ে যেতে পারছেন না চেয়ারম্যান মিঠু, কাজ বন্টনে স্থানীয় আওয়ামী নেতা! ভিক্টোরিয়ার কর্মচারীদের জন্য ক্যাম্পাস বার্তার ঈদ উপহার ইয়ুথ জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি ঘোষণা: সভাপতি সেলিম , সেক্রেটারি মহিউদ্দিন ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মেডিকেল সার্টিফিকেটে জখম নেই, বিচার নিয়ে শঙ্কায় সাবেক পুলিশ সদস্য  ভারতের সাথে সহজ জয় হাতছাড়া করল পাকিস্তান; বিদায়ের শঙ্কা! কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

স্কুলে সন্ত্রাসী হামলা, গুলিতে শিক্ষার্থীসহ নিহত ১০

  • প্রকাশ কালঃ শনিবার, ১৯ মে, ২০১৮
  • ৩৯৫

অনলাইন ডেস্ক:
যুক্তরাষ্ট্রের টেক্সাসের সান্তা ফি হাই স্কুলে বন্দুকধারীর গুলিতে অন্তত ১০ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও কয়েকজন। এই ঘটনায় যারা মারা গেছে তাদের বেশির ভাগই শিক্ষার্থী। পুলিশের একজন কর্মকর্তাও এতে আহত হয়েছেন। বিবিসি ও রয়টার্স এর প্রতিবেদনে বলা হয়েছে, কমপক্ষে ৮ থেকে ১০ জন এ ঘটনায় নিহত হয়েছে। টেক্সাসের কেন্দ্রীয় আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টির সত্যতা নিশ্চিত করেছে।

স্থানীয় সময় শুক্রবার সকালে টেক্সাসের সান্তা ফে হাই স্কুলে এ ঘটনা ঘটে। সান্তা ফে হাই স্কুলটি টেক্সাসের হাউস্টন শহরের ৬৫ কি.মি দক্ষিণে অবস্থিত। ক্লাস চলাকালে এ হামলার ঘটনা ঘটে বলে স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে। তবে হামলাকারী ওই স্কুলের ছাত্র কিনা তা তাৎক্ষণিক জানা যায়নি।ওই স্কুলের সহকারী অধ্যক্ষ ক্রিস রিচার্ডসন জানিয়েছেন, হামলাকারী বন্দুকধারীকে গ্রেফতার করেছে পুলিশ।

স্কুলে হামলার পর সন্দেহভাজন হামলাকারী হিসেবে একজন ছাত্রকে আটক করে তাকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে বলে জানা গেছে। আরেকজন শিক্ষার্থীকেও আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ফ্লোরিডার একটি স্কুলে গত ফেব্রুয়ারি মাসের হামলার পর কোনো স্কুলে এটাই সবচেয়ে বড় আক্রমণ।

স্কুলের বিভিন্ন শিক্ষার্থী জানিয়েছে, স্থানীয় সময় সকাল আটটার দিকে হঠাৎ করেই গুলির শব্দ শোনা যায় এবং স্কুলের সতর্কীকরণ ঘণ্টা বেজে ওঠে। এ সময় হুড়োহুড়ি করে নিরাপদ আশ্রয়ে যাওয়ার সময় বেশ কয়েকজন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। পরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সশস্ত্র সদস্যদের উপস্থিতিতে স্কুল থেকে শিক্ষার্থীদের বের করা হয়।
সংবাদমাধ্যম সিএনএন বলছে, গোলাগুলিতে কমপক্ষে ৮ থেকে ১০ জনের নিহত হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, গত সাত দিনে এই নিয়ে যুক্তরাষ্ট্রের তিনটি স্কুলে গোলাগুলির ঘটনা ঘটল। আর চলতি বছরে পুরো যুক্তরাষ্ট্রে এমন ঘটনা ঘটেছে ২২টি।

একজন প্রত্যক্ষদর্শীর বরাতে সিএনএন জানিয়েছে, সকালে স্কুলটির একটি শ্রেণিকক্ষে ঢুকে গুলি চালায় একজন সশস্ত্র ব্যক্তি। গুলির শব্দে শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে পড়ে। হতাহত ব্যক্তিদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আক্রমণকারীর হাতে শটগানের মতো অস্ত্র ছিল বলেও জানা গেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews