বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন

নিজম্ব প্রতিবেদক:

কুমিল্লায় সন্তান প্রসবের ২০ ঘণ্টা পর কেন্দ্রে গিয়ে এসএসসি পরীক্ষা দিল ইমা আক্তার। ইমা তিতাস উপজেলার লালপুর নজরুল ইসলাম উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী। রোববার (২১ নভেম্বর) দুপুর দুটায় দাউদকান্দি গৌরীপুর বিলকিস মোশাররফ বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রে ফিন্যান্স ও ব্যাংকিং পরীক্ষায় অংশগ্রহণ করে।

ইমা শাহাপুর গ্রামের দুবাইপ্রবাসী বাদল মিয়ার স্ত্রী ও তিতাসের লালপুর গ্রামের হোসেন সরকারের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে ডা. জান্নাতুল নাঈমা শিলা জানান, শনিবার বিকেলে ইমাকে দাউদকান্দির গ্রিনল্যাব হসপিটালে ভর্তি করা হয়। সব কিছু স্বাভাবিক থাকায় সন্ধ্যা ৬টায় নরমাল ডেলেভারির মাধ্যমে একটি কন্যাসন্তান প্রসব করানো হয়। ইমা নিজেই জানায় সে পরীক্ষা দিতে আগ্রহী। বাচ্চা ও মায়ের শারীরিক অবস্থা ভালো হওয়ায় পরীক্ষায় অংশগ্রহণের অনুমতি দেওয়া হয়েছে। মূলত নরমাল ডেলেভারির কয়েকঘণ্টা পর মায়েরা সুস্থ হয়ে যায়।

ইমা আক্তারের দেবর গিয়াস উদ্দিন জানান, গত বছর আমার ভাই বাদল মিয়ার সঙ্গে তার বিয়ে হয়। তারপর থেকে সে পড়াশুনা চালিয়ে যায়। বর্তমানে মা ও বাচ্চা দুইজনেই ভালো আছে। আজ বিকেলে পরীক্ষা শেষে সন্তানকে লালপুর গ্রামে নিয়ে যায় ইমা। পরিবারে নতুন সদস্য আসায় সবাই খুশি। পরীক্ষা নিয়ে ইমা খুব চিন্তিত ছিল। আল্লাহর রহমতে কোনো সমস্যা হয়নি। পরীক্ষাও খুব ভাল হয়েছে।

লালপুর নজরুল ইসলাম উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বশির আহমেদ বলেন, ইমা আক্তার আমাদের স্কুলের মেধাবী ছাত্রী । করোনায় স্কুল বন্ধ থাকার সময় তার বিয়ে হয়। তারপরও সে পড়াশুনা বন্ধ করেনি। আমি তার উজ্জ্বল ভবিষৎ কামনা করি।

আরও পড়ুন

%d bloggers like this: