Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

খেলার সংবাদ

শ্বাসরুদ্ধকর ম্যাচে কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিবরা

অনলাইন ডেস্ক:
আইপিএল এর ফাইনালে পৌঁছে গেল সাকিবের দল হায়দরাবাদ। টান টান উত্তেজনার ম্যাচে ১৩ রানের জয় অর্জন করলো সানরাইজার্স হায়দারাবাদ।

ফাইনালে যাওয়ার জন্য কলকাতা নাইট রাইডার্সকে ১৭৫ রানের লক্ষ্য ছূঁড়ে দিয়েছিল সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দারাবাদ। জবাবে ৯ উইকেটে ১৬১ রানে গুটিয়ে যায় কলকাতা নাইট রাইডার্স।

শুক্রবার রাতে টস জিতে শুরুতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় কলকাতা। মাঠে নেমে ঋদ্ধিমান সাহা ও শিখর ধাওয়ান ওপেনিংয়ে ৫৬ রান করে সূচনাটা মোটামুটি ভালোই করেছিলেন। অষ্টম ওভারের প্রথম বলে ঋদ্ধিমান সাহা আউট হন। এরপর থেকে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে হায়দারাবাদ।

মিডল অর্ডারে সাকিব আল হাসানের ২৮ ও শেষ দিকে রাশিদ খানের মাত্র ১০ বল থেকে ৩৪ রানের দুর্দান্ত এক ইনিংসের সুবাদে শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৭৪ রান করে হায়দারাবাদ।বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান ২৪ বল থেকে চারটি চার হাঁকিয়ে মোট ২৮ রান করেন।

হায়দারাবাদের অন্য ব্যাটসম্যানদের মধ্যে ঋদ্ধিমান সাহা ২৭ বলে ৩৫, ধাওয়ান ২৪ বল থেকে ৩৪ রান করেন। কলকাতার বোলারদের মধ্যে কুলদীপ যাদব নেন দুটি উইকেট।শেষের টর্নেডো ইনিংস দলকে পৌনে দুইশ রানে নিয়ে যান রশিদ। মাত্র ১০ বলে চারটি ছক্কা আর দুটি চারে দুর্দান্ত এই ইনিংস খেলে অপরাজিত থাকেন ৩৪ রানে।

আজকের ম্যান অব দ্য ম্যাচ রশিদ খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *