1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

শোক দিবসে কুমিল্লা মহানগর আওয়ামীগের ৬০ হাজার দুস্থর মাঝে খাবার বিতরণ

  • প্রকাশ কালঃ রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২২৬

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লায় জাতীয় শোক দিবসে ৬০ হাজার দুস্থকে খাবার দিয়েছে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ।
দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাও এ কর্মসূচি বাস্তবায়নে কাজ করছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির দিকনিদের্শনায় এ কর্মসূচি পালন করা হচ্ছে। নগরীর ২৭ ওয়ার্ড ইউনিয়নের ৮১ টি ওয়ার্ডে।


ও সদর উপজেলার ৫৪ ওয়ার্ডে ১৫ আগস্ট (রবিবার) বাদ জোহর একযোগে এ অসহায় দুস্থদের মাঝে এ খাবার বিতরণ করে। প্রত্যেক ওয়ার্ডে কমপক্ষে ৩০০ দুস্থ এ রান্না করা খাবার পাচ্ছেন। খাবার মেন্যুতে রয়েছে পলাও, মুরগীর রোস্ট ও ডিম। জোহরের নামাজের পর মসজিদ মন্দির সহ ধর্মীয় উপসনালয়ে দিবস উপলক্ষে জাতির পিতা সহ ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনার পর খাবারগুলো বিতরণ করা হয়।
নগরীর ২৭ ওয়ার্ড ইউনিয়নের ৮১ টি ওয়ার্ডের কর্মীরা সুষ্টভাবে খাবার বিতরণ করে। এদের মধ্যে যারা বাড়ি থেকে বের হতে পারেননি তাদের বাসায় খাবার পৌছে দেওয়া হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews