Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

Uncategorized

শিশুদের মুখে সবুজ হাসি

(আবদুল্লাহ আল মারুফ, কুমিল্লা)
প্রত্যেক শিক্ষার্থীদের হাতে একটি করে ফলের গাছ। পরিবেশ বন্ধু বৃক্ষ পেয়ে আনন্দিত শিশু শিক্ষার্থীরা।যেন সবার মুখেই সবুজের হাসি। এসব বৃক্ষ রোপণ করা হবে শিশুদের ক্যাম্পাসেই। শিশুরাই সবুজ বৃক্ষের ছায়ায় খেলাধুলা করবে।

দেশের বায়ু দেশের মাটি গাছ লাগিয়ে করবো খাঁটি। এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার একটি মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ফলদ বৃক্ষ বিতরণ করা হয়েছে। কুমিল্লার বরুড়া উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের নলুয়া চাঁদপুরের নাজাতুল উম্মাহ মডেল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে এসব বৃক্ষ বিতরণ করে ভিক্টোরিয়া এগ্রো এন্ড নার্সারি। রবিবার দুপুরে মাদ্রাসা ক্যাম্পাসে এ আয়োজন করে ভিক্টোরিয়া এগ্রো এন্ড নার্সারি। এসময় শিক্ষার্থীদের মাঝে অর্ধশত ফলদ বৃক্ষ বিতরণ করা হয়। পরে আগত অতিথিদের নিয়ে বৃক্ষ রোপণ করা হয়।

এই বৃক্ষ রোপণ ও বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাদ্রাসার উপদেষ্টা ও লক্ষ্মীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরল ইসলাম, নাজাতুল উম্মাহ্ মডেল মাদ্রাসার প্রধান শিক্ষক এইচ এম সোহাইল, সহকারী প্রধান শিক্ষক মিজানুর রহমান, সহকারী শিক্ষক বিল্লাল হোসেন আরজু, খোরশেদ আলম, মাদ্রাসার পৃষ্ঠপোষক আবদুর রাজ্জাক, ভিক্টোরিয়া এগ্রো এন্ড নার্সারির পক্ষে মাইনাস পিউর পণ্যের স্বত্বাধিকারী এমদাদুল হক মাইনিস, আবদুল্লাহ আল মারুফসহ মাদ্রাসার বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *