1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

শতাধিক সামাজিক ও মানবিক সংগঠনের সম্মানে  ইফতার মাহফিল ও সম্মাননা সনদ  প্রদান 

  • প্রকাশ কালঃ বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ২১২

নিজস্ব প্রতিবেদক:

বৃহত্তর কুমিল্লার প্রায় শতাধিক সামাজিক ও মানবিক সংগঠন এর সম্মানে জাগরণ মানবিক সংগঠন উদ্যোগে ইফতার মাহফিল ও সম্মাননা সনদ  প্রদান অনুষ্ঠিত   হয়েছে।

মঙ্গলবার  গোমতী নদীর পাড়ে  মনোরম পরিবেশে সামাজিক ও মানবিক কাজে বছরজুড়ে  অনবদ্য অবদান রাখায় বিভিন্ন সংগঠনকে সম্মাননা সনদ প্রদান করা হয় ।

 এ সময় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন বাংলাদেশ জুয়েলারি এসোসিয়েশন কুমিল্লা জেলার যুগ্ম সাধারণ সম্পাদক নুর জুয়েলার্স বিডির ওনার আরিফ জামান, গাউছিয়া কমিটি বাংলাদেশ কুমিল্লা জেলার সাংগঠনিক সম্পাদক ও বি পাড়া যুব উন্নয়ন অফিসার  মোহাম্মদ গোলাম আজম,সহ সাংগঠনিক সম্পাদক ও ইসলামীয়া আলীয়া মাদরাসায় মুহাদ্দিস জনাব রফিকুল ইসলাম আনসারি,চৌয়ারা ফাযিল মাদরাসার অধ্যক্ষ  মোহাম্মদ শফিকুল আমিন পাটোয়ারী, জনাব সাদেকুর রহমান খান সহ কুমিল্লার শিক্ষাবিদ,সাংবাদিক,বুদ্বিজীবি,রাজনীতিবিদ,সমাজসেবক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। 

 এ সময় সমন্বয়ক  মোহাম্মদ  জাবের হোসাইন বলেন আজকের অনুষ্ঠান টি একটি ঐতিহাসিক অনুষ্ঠান। যারা মানবতার পক্ষে দাঁড়ায় তাদেরকে সম্মান দেবার জন্য ই আজকের আয়োজন । এ ছাড়াও  আমরা মাসব্যাপী সাহরি ইফতার বিতরণ, পথশিশু কিশোর-কিশোরীর  স্কুল, বেকার অসহায় দুস্ত মানুষের জন্য কর্মসংস্থান সৃষ্টি, বছর জুড়ে ব্লাড ম্যানেজ সহ অনেক সামাজিক ও মানবিক কাজ করে আসছে। তিনি দেশবাসীর কাছে দোয়া ও ভালোবাসা কামনা করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews