সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লার লালমাই উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সদস্য হয়েছে ৬ষ্ঠ শ্রেণির ছাত্র আজমাইন আঞ্জুম নোয়েল (১২)। গত ৪ অক্টোবর কুমিল্লা জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল এই কমিটির অনুমোদন দেন।

তবে বুধবার (০৬ অক্টোবর) সকালে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম চৌধুরী শিপন নোয়েলকে ৪র্থ শ্রেণির শিক্ষার্থী দাবি করে তার ফেসবুকে একটি পোস্ট দেন। বিষয়টি নিয়ে নানা আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়। পরে বিকেলে আরেকটি প্রেস বিজ্ঞপ্তিতে আজমাইন আঞ্জুম নোয়েলকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

জানা যায়, উপজেলা প্রতিষ্ঠার চার বছর পর গত ৪ অক্টোবর কুমিল্লার লালমাই উপজেলা ছাত্রলীগের প্রথম কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি হয়েছেন শাহপরান সওদাগর ও সাধারণ সম্পাদক হয়েছেন আরিফুল ইসলাম রাব্বি। আগামী এক বছরের জন্য উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

আজমাইন আঞ্জুম নোয়েলের বাবা মো. ইউনিভার্সাল কামাল বলেন, আমার ছেলের বয়স ১২। সে ৪র্থ শ্রেণিতে নয়, কুমিল্লা নগরীর একটি স্কুলে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ছে। আমার ছেলে ছাত্রলীগের কমিটিতে স্থান পাওয়াতে কোনো সমস্যা দেখছি না। বঙ্গবন্ধু ১০ বছর বয়সে ছাত্রলীগ করেছেন।

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি বলেন, টাইপিং মিসটেকের কারণে তার নাম কমিটিতে এসেছে। আজমাইন আঞ্জুম নোয়েল নামে আমাদের ছাত্রলীগ করে এমন কেউ নেই। বিষয়টি নজরে আসার সঙ্গে সঙ্গে তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আরও পড়ুন

%d bloggers like this: