শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৬ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
খেলা মানেই জয়-পরাজয় থাকবেই। আর ক্রীড়াঙ্গনে এটি মেনে নিয়েই আসতে হবে আপনাকে। হ্যাঁ, খেলায় জয়ী হলে সবারই ভালো লাগে। তবে পরাজয়টাও তো মেনে নিতে হবে। কিন্তু পরাজয়টা কয়জনে নিতে পারেন? যেমন ধরুন কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিনতা। চলতি আইপিএলে সর্বশেষ দুই ম্যাচ হেরে গেছে তার দল। এতেই তিনি নাখোশ।

এবারের আইপিএল আসরে কিংস ইলেভেন পাঞ্জাব নিজেদের ১০ ম্যাচের ৬টিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। বলা যায়, ট্রফির লড়ায়ে অন্যদের থেকে এগিয়ে পাঞ্জাব। সুবিধা জনক অবস্থানে থাকা সত্ত্বেও পরপর দুই ম্যাচে হেরে যাওয়ায় খেলোয়াড়দের পারফরম্যান্সে হতাশ প্রীতি জিনতা।

প্রীতির পাঞ্জাব নিজেদের সর্বশেষ দুই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের পর মঙ্গলবার (৮ মে) রাজস্থানের বিপক্ষে হেরে যায়। এই দুটি ম্যাচে হেরে যাওয়ায় দলটির কোচ বীরেন্দ্রর শেবাগের ওপর রীতিমতো চড়াও হয়েছেন প্রীতি জিনতা।

মঙ্গলবার (৮ মে) জয়পুরের সোয়াই মানসিংহ স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ১৫৮ রান তাড়া করতে নেমে ১৫ রানে হেরে যায় কিংস ইলেভেন পাঞ্জাব। ব্যস, দল পরপর দুই ম্যাচে পরাজয়ের পরই শেবাগের ওপর ক্ষুব্ধ হন প্রীতি। দলের এমন পরাজয়ের জন্য মাঠের মধ্যেই নাকি কোচ বীরেন্দ্রর শেবাগের কাছে জবাবদিহি চান প্রীতি জিনতা।

আরও পড়ুন

%d bloggers like this: