শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৫ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
এবারের আইপিএলে শুরু থেকেই ছন্দহীন ছিল মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচের পর ম্যাচ হারতে হারতে তলানিতে গিয়েও ঠেকেছিল তারা। তবে যে ম্যাচ গুলো মুম্বাই হেরেছে সে ম্যাচ গুলোতে বল হাতে প্রায় দুর্দান্ত ছিলেন মোস্তাফিজ। টাইগার এই পেসার দুর্দান্ত পারফর্মেন্স করলেও তার দল হারের বৃত্ত থেকে বের হতে পারছিল না। শঙ্কায় পরে দলটির কোয়ালিফাই রাউন্ডে খেলা নিয়ে। কিন্তু টানা তিন ম্যাচ জিতে এখন শেষ চারে টিকে থাকার স্বপ্ন ধরে রেখেছে রোহিত শর্মার দল।

যখন দলের এই রকম বাজে পারফর্মেন্স ঠিক সেই সময় দলে একাধিক পরির্বতন আনে মুম্বাই। মোস্তাফিজ আর পোলার্ডকে বাদ দিয়ে একাদশে নেন ডুমিনি ও কাটিংকে। এতে বদলেও যায় মুম্বাইয়ের চেহারা।

এই আসরে মুম্বাইয়ের জার্সিতে ছয় ম্যাচে মাঠে নামেন কার্টার মাস্টার। কিন্তু কাইরান পোলার্ড ফর্ম না থাকায় তার পরিবর্তে ডুমিনিকে নেয়া নিয়ে কোন বির্তক হচ্ছে না। কিন্তু মোস্তাফিজ ধারাবাহিক থাকার পরও কেন থাকছে না একাদশে, এ নিয়ে ভারতের সাবেক খেলোয়াড়রাও সমালোচনায় ব্যস্ত। আকশ চোপড়া তো মুম্বাইয়ের পরিকল্পনা খুব বেশি কাজে আসবে না বলেও ইঙ্গিত দিয়েছেন।

এতদিন সমালোচনা করলেও এবার মোস্তাফিজকে দলে না নেয়ার কারণ জানিয়েছেন জহির খান। কলকাতার বিপক্ষে জয়ের ম্যাচে মোস্তাফিজের না থাকা নিয়ে এই পেসার বলেন, ‘হার্দিক ব্যাট আর বলে দুর্দান্ত করছে। এখন সে চার ওভার করেই বল করছে। আর হার্দিক চার ওভার করে বল করতে পারায় দলে কাটিংকে নিয়ে ব্যাটিং শক্তি বাড়াতে পারছে মুম্বাই। মূলত এর কারণেই মোস্তাফিজের মতো কাটার মাস্টার ছাড়াই খেলতে পারছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ানরা।

আরও পড়ুন

%d bloggers like this: