1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

যানজটে আটকে থাকা যাত্রীদের কুপালো ডাকাত দল; গুরুতর আহত ২

  • প্রকাশ কালঃ শনিবার, ৫ জানুয়ারি, ২০১৯
  • ১৬৯৬

অনলাইন ডেস্ক”
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুন্সীগঞ্জের গজারিয়ায় ডাকাতির কবলে পড়েছেন ২ কম্পিউটার ব্যবসায়ী। শনিবার রাতের দিকে গজারিয়া উপজেলার আনারপুরা জিএমআই রেষ্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে।

কুমিল্লার মুরাদনগর থেকে প্রাইভেটকার যোগে কম্পিউটার ব্যবসায়ী বিল্লাল মিয়া (৩৮) ও শহীদুল ইসলাম (৩৫) ঢাকার মিরপুরে ফিরছিলেন। পথিমধ্যে গজারিয়া উপজেলার আনারপুরা এলাকায় যানজটের কবলে পড়েন।

এ সময় ১০-১২ জনের ডাকাত দল অস্ত্রের মুখে তাদের কাছ থেকে ৫ টি মোবাইল ফোন সেট, নগদ ৯১ হাজার টাকা ও ৩ টি স্বর্ণের আংটি লুটে নেয়। এ ঘটনায় কম্পিউটার ব্যবসায়ী বিল্লাল মিয়া গজারিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন গজারিয়া থানার ওসি হারুন-অর-রশিদ। তিনি জানান, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

রক্তাক্ত গাড়িটি

মিঠু নামে একজন জানান, আজ রাত ০১.১৫ মিনিট এর সময় ঢাকা- চট্টগ্রামের মহাসড়কের গজারিয়ার- ভবেরচর, এলাকায় প্রচন্ড যানজট মধ্য এক দল ডাকাত আমার বন্ধু শাহাদাতের বোন,বোনের জামাইকে এলোপাথাড়ি চা পাতি দিয়ে প্রচন্ড ভাবে আগাত করে। সাথে তাদের ৪ বছরের একটি কন্যা সন্তান ছিলেন। তিনি ডাকাত দলদের থেকে বাঁচার জন্য অনেক মিনোতি করে কিন্তু তারা রেহাই দেয়নি। তিনি বিমান বাহিনীর একজন ফ্লাইট ইঞ্জিনিয়ার। তার অবস্থা খুব ই খারাপ অবস্থায় আছে, শরীরের ০৬ বেগ রক্ত দেওয়া হয়ে গেছে। কুমিল্লা সিএমএস এ চিকিৎসা চলছে, সবাই তাহার জন্যে দোয়া করবেন। আল্লাহ যেন সুস্থ করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews