1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
তামিম – সৌম্যের ব্যাটে ঝড়; শেষ ম্যাচে ১০ উইকেটের দাপুটে জয় নিম্নচাপটি এখন ঘূর্ণিঝড় ‘রিমাল’, পায়রা ও মোংলায় ৭ নম্বর বিপদ সংকেত ঘূর্ণিঝড় রেমাল; ৩ নম্বর সতর্ক সংকেত, আসছে মহাবিপদ সংকেত! জাতীয় কবি কাজী নজরুলের জন্মদিন আজ কুমিল্লায় নজরুল- নজরুলের কুমিল্লা কুমিল্লায় বছরের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড দেবিদ্বার উপজেলা নির্বাচনে দেবরের জন্য ভোট চাচ্ছেন এমপির স্ত্রী দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার পক্ষে প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল! যুক্তরাষ্ট্রের কাছে আরও এক লজ্জার হার; সিরিজ খোয়ালো বাংলাদেশ দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থীর নেতাকর্মী ও এজেন্টদের  ভুয়া আইনশৃঙ্খলাবাহিনী পরিচয়ে হুমকির অভিযোগ

‘ময়নামতি নয় কুমিল্লা নামেই বিভাগ হবে’-এমপি বাহার

  • প্রকাশ কালঃ রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৭৮৬


রবিউল হোসেন।।
কুমিল্লা সদর আসনের সাংসদ হাজী আকম বাহাউদ্দিন বাহার বলেছেন, কুমিল্লার নাম বাদ দিয়ে বিভাগ ঘোষনার চক্রান্ত হয়েছে। আয়নামতি-ময়নামতি নামে কোন বিভাগ নয়, ‘কুমিল্লা বিভাগ’ নামেই বিভাগ হবে। এটা কুমিল্লার গণমানুষের দীর্ঘদিনের দাবি। সকল চক্রান্ত মোকাবেলা করে ‘কুমিল্লা বিভাগ’ নামেই বিভাগ করা হবে। এর ব্যতিক্রম হলে কুমিল্লার জনগন তা মানবে না।
শিল্পপতি ও স্টার গোল্ড গ্রুপের পরিচালক নূরুল ইসলাম নূরের নেতৃত্বে শতাধিক বিএনপি নেতাকর্মী আওয়ামীলীগের যোগদান উপলক্ষে রবিবার (২৯সেপ্টেম্বর) কুমিল্লা সদর উপজেলার কালিরবাজার সিআইপি মাকেট প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।
হাজী বাহার এমপি আরো বলেন, কুমিল্লার মানুষের অধিকার প্রতিষ্ঠায় সারা জীবন সততার সাথে কাজ করে আসছি। আমার কর্মীদেরও সততার সাথে কাজ করতে হবে। ২৩ বছর দলে পদ বঞ্চিত ছিলাম। বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হই নি। ৭৫ সালে বঙ্গবন্ধুর হত্যার পর কুমিল্লা শহরে ওয়ার্ডে ঘুরে সংগঠন তৈরী করেছি। তখন আওয়ামী লীগ-ছাত্রলীগ করা মানুষ পাওয়া কঠিন ছিল। আজকে যেমন আমাকে ষড়যন্ত্র মোকাবেলা করে রাজনীতি করতে হচ্ছে, সেদিনও ষড়যন্ত্র ছিল। আজ কুমিল্লার ঘরে আওয়ামী লীগ, যুবলীগ ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ তৈরী হয়েছে। বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার আদর্শকে লালন করে কাজ করতে হবে। আমাদের প্রতিটি কর্মীর কর্মকান্ডের সাথে দলের সুনাম জড়িত। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সুনাম জড়িত। তাই বঙ্গবন্ধুর আদর্শ লালন করে শেখ হাসিনার যোগ্য কর্মী হিসেবে কাজ করতে হবে। ত্যাগের মহিমায় দলকে গড়তে হবে। এক সময় পকেট কমিটি দিয়ে কুমিল্লায় আওয়ামী লীগ চলতো। আমরা দলের ত্যাগী-পরীক্ষিত কর্মীদের দিয়ে কমিটি গঠন করেছি। আমরা নেতা বানাব মাস্তানী করার জন্য নয়, মানুষের জন্য কাজ করার জন্য। মানুষের মনে কষ্ট দেওয়ার জন্য নয়, সেবা করার জন্য।

রবিবার কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজারে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহারের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন সৌদি প্রবাসী ব্যবসায়ী নূরুল ইসলাম নূরের নেতৃত্বে বিভিন্ন পেশার ৪ শতাধিক নেতাকর্মী।


কালিরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সোবাহান ভূইয়ার সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য এড. মো.আমিনুল ইসলাম টুটুল, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক কাজী আবুল বাসার,সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, কালিরবাজার ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলী, ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মো.ইউনুছ প্রমুখ। এসময় উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান এড.হোসনেয়ারা বকুল, কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক, দুবাই প্রবাসী শিল্পপতি স্টার গোল্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সিআইপি আবুল কালাম, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পি, কাউন্সিলর শাহ আলম খান, মহানগর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক দুলাল মাহমুদ, সদস্য মোখলেছুর রহমান, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক এম এইচ মনির ও ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো.সোলেয়মান।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews