1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

মোবাইল বিক্রি না করায় বন্ধুকে খুন করে মাটি চাপা দেওয়া হয়!

  • প্রকাশ কালঃ সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯
  • ৭৯৪

(মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার )

কুমিল্লার দেবিদ্বারে স্কুল ছাত্র জয় চন্দ্র ঘোষ(১৩)’র নিখোঁজ হওয়ার ৭দিন পর মরদেহ মন্দিরের পাশে মাটি চাপায় গুমকরে রাখা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। ওই হত্যাকান্ডের সাথে জড়িত ৪ আসামী জয়ের বন্ধু নয়ন, দূর্জয়, সুশান্ত, দ্বীপ্তকে আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ।

দেবিদ্বার থানার ওসি মোঃ জহিরুল আনোয়ার জানান, মরদেহ উদ্ধারের পরপর আমরা অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত আসামী দূর্জয়কে প্রথমে আটক করে জিজ্ঞাসাবাদে বেড়িয়ে এক লোমহর্ষক হত্যাকান্ডের বিবরণ।

একটি মোবাইল সেট বেচা-কেনাকে কেন্দ্র করে ক্রেতা দূর্জয়-বিক্রেতা জয়’র মধ্যে মূল্য নির্ধারণ নিয়ে দ্বন্দ্বের জেরধরে চার বন্ধু মিলেই জয়কে পিটিয়ে হত্যা করেছে। পরে দূর্জয়ের দেওয়া স্বীকারোক্তী অনুযায়ী উপজেলার বিভিন্ন স্থান থেকে অপর তিন আসামীকে গ্রেফতার করা হয়।

আকট কৃতরা হলো- বরকামতা গ্রামের শীতল চন্দ্র দাসের পুত্র দূর্জয় চন্দ্র দাস(১৩), সুনীল চন্দ্র দাসের পুত্র সুশান্ত চন্দ্র দাস(১৫), মৃত স্বপন কুমার কর’র পুত্র দ্বীপ্ত কর(১৫) ও একই গ্রামের ভজন চন্দ্র দাসের পুত্র নয়ন দাস(১৫)।

গত শনিবার(১৯জানুয়ারী) বিকেলে পুলিশ আটকৃতদের কুমিল্লা বিশেষ আদালত, ৯নং (কুমিল্লা সদর দক্ষিণ) আমলী আদালতে হাজির করার পর, অভিযুক্তরা আদালতে বিচারক চন্দন কান্তি নাথ’র নিকট ১৬৪ ধারায় জবানবন্দি প্রদানকালে ওই হত্যাকান্ডের দায় স্বীকার করে এবং হত্যাকান্ড সংগঠনের লোমহর্ষক বিবরণ প্রদান করে। বিচারক চন্দন কান্তি নাথ তাদের জবানবন্দি নথিভূক্ত করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews