1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথ সহজ করল বাংলাদেশ  রাফসান দ্য ছোট ভাই’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা কুমিল্লা জিলা স্কুল রোডে প্ল্যানেট এস আরের সামনে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী ঈদ এক্সিবেশন মেলা দেবিদ্বারের ধামতীতে কার্যালয়ে যেতে পারছেন না চেয়ারম্যান মিঠু, কাজ বন্টনে স্থানীয় আওয়ামী নেতা! ভিক্টোরিয়ার কর্মচারীদের জন্য ক্যাম্পাস বার্তার ঈদ উপহার ইয়ুথ জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি ঘোষণা: সভাপতি সেলিম , সেক্রেটারি মহিউদ্দিন ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মেডিকেল সার্টিফিকেটে জখম নেই, বিচার নিয়ে শঙ্কায় সাবেক পুলিশ সদস্য  ভারতের সাথে সহজ জয় হাতছাড়া করল পাকিস্তান; বিদায়ের শঙ্কা! কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

মেঘনায় ১০ হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ! এমপি সেলিনা

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ১১০৩

মাহফুজ নান্টু,কুমিল্লা প্রতিনিধি:

করোনা ভাইরাস প্রতিরোধের এই সময়ে কর্মহীন কুমিল্লার মেঘনা উপজেলার নি¤œ আয়ের ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সংরক্ষিত নারী সাংসদ (৪৯) সেলিনা ইসলাম (সিআইপি)। খাদ্য সামগ্রী পেয়ে আনন্দে উদ্বেলিত চরবেষ্টিত মেঘনা উপজেলার নি¤œ আয়ের মানুষজন। জানা যায়, এমপি সেলিনা ইসলামের তত্বাবধানে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও স্থানীয়রা মিলে চাল,ডাল,তেল পেয়াজ ও আলু প্যাকেট করছেন। পরে তালিকা ধরে এসব খাদ্য সামগ্রী দলমত নির্বিশেষে উপজেলার ১০৫ টি গ্রামের অসহায় পরিবারের মাঝে বিরতরণ করা হয়।

সরেজমিনে মেঘনা উপজেলায় সোনাকান্দা গিয়ে দেখা যায় এমপি সেলিনা ইসলাম সিআপির বাড়ীর কার্যালয়ে চাল,তেল,আলু ডাল প্যাকেট করা হচ্ছে। কেউ খাদ্যদ্রব্য গুনছেন কেউবা তালিকা তৈরীতে ব্যস্ত সময় পার করছেন। গতকাল রাত থেকে প্যাকেট করা খাদ্য সামগ্রী বিতরণের জন্য প্রস্তুত হয়ে গেলো। পরে পিকআপে করে খাদ্য সামগ্রী নিয়ে এমপি সেলিনা ইসলাম অসহায় মানুষের দরজায়।

নাম ধরে ডেকে ডেকে এক ব্যাগ খাদ্যদ্রব্য তুলে দেন। এভাবেই মেঘনা উপজেলার ১০ হাজার পরিবারে পৌছে দেন খাদ্য সামগ্রী। খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি সেলিনা ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ ছিলো এই দূযোর্গে সবার ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিতে। সেই নির্দেশনা মোতাবেক আমি উপজেলার অসহায় কর্মহীন মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ করছি।

মেঘনাবাসীর উদ্দেশ্য সেলিনা ইসলাম এমপি বলেন, প্রথম ধাপে আমি ১০ হাজার পরিবারে খাবার সামগ্রী পৌছে দিচ্ছি। প্রযোজনে আমি আরো খাবার সামগ্রী সরবরাহ করবো। এর আগে আমি পুরো উপজেলায় সবাইকে ১ টি করে মাস্ক,২ টি করে সাবান ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করেছি। আমি আমার উপজেলাবাসীর উদ্দেশ্য বলবো আপনারা খাবার নিয়ে চিন্তা করবেন না। ইনশাল্লাহ আপনারা কেউ ক্ষুধায় কষ্ট পাবেন না। আপনারা ঘরে থাকুন। আমি আপনাদের ঘরে খাবার পৌছে দেবো।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews