1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

মুরাদনগরে চীনাবাদামের কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

  • প্রকাশ কালঃ শুক্রবার, ৮ জুন, ২০১৮
  • ২০১

(মো: নাজিম উদ্দিন,, মুরাদনগর )
কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিনা উদ্ভাবিত উন্নত জাত বিনাচীনাবাদাম-৪ এর প্রচার ও সম্প্রাসারনের লক্ষ্যে কৃষক মাঠ দিবস পালন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে টনকী গ্রামে পুষ্টি নিরাপত্তার লক্ষে জাত উদ্ভাবন কর্মসূচীর অর্থায়নে মাঠ দিবসের আয়োজন করেন বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট(বিনা) ও মুরাদনগর উপজেলা কৃষি সম্প্রসারন কার্যালয়।
স্থানীয় ইউপি সদস্য হানিফ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন রাসেল ।
উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার প্রদীপ কুমার সাহার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিফাতে রাব্বানা ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনা উপকেন্দ্র কুমিল্লা, কৃষিবিদ আবদুল রাকিব বৈজ্ঞানিক কর্মকর্তা বিনা উপকেন্দ্র কুমিল্লা।
স্বাগত বক্তব্য রাখেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাইদুর রহমান, প্রদর্শনী চাষী সুখলাল চন্দ্র শিব। এ সময় টনকী গ্রামের কৃষক কৃষানীসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews