শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৭ অপরাহ্ন

মোঃ নাজিম উদ্দিন, মুরাদনগর

কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জে গ্যাস দুর্ঘটনা অগ্নিদগ্ধ সিএনজি চালক ছবির উদ্দিনের পাশে দাঁড়িয়েছেন কুমিল্লা-৩ আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।

শনিবার সন্ধ্যায় ঢাকা শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আহত সিএনজি চালক ছবির উদ্দিনকে দেখতে সেখানে যান সাংসদ ইউসুফ আব্দুল্লাহ আবদুল্লাহ হারুন। এসময় তিনি কর্তব্যরত ডাক্তারদের সাথে তার শারীরিক পরিস্থিতির খোঁজ খবর নেন। এবং তার উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য ব্যবস্থা গ্রহণ করেন। দগ্ধ সবির উদ্দিনের চিকিৎসা জন্য অর্থসহায়তা প্রদান করেন। ইতিমধ্যেই অগ্নিদগ্ধ সিএনজি অটোরিকশা চালকের বাড়িতে সাংসদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।
এসময় আরো উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ হাসান, বাঙ্গরাবাজার থানা
কৃষকলীগের আহ্বায়ক আবু মুসা আল কবির স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম, মুরাদনগর সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি ইসমাইল হোসেন, দিলালপুর গ্রামের ব্যবসায়ী জয়নাল আবেদীন।
উল্লেখ্যঃ গত ৫ই সেপ্টেম্বর দুপুরে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাসস্ট্যান্ডে গ্যাস পাইপ ফেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় বাখরনগর গ্রামের মুক্তিযোদ্ধা রুক্কু মিয়ার ছেলে সিএনজি অটোরিকশা চালক ছবির উদ্দিনসহ পাঁচজন অগ্নিদগ্ধ হয়ে আহত হয়। এ সময় তার চালিত সিএনজি অটোরিক্সাটি পুড়ে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।

আরও পড়ুন

%d bloggers like this: