Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

জাতীয়

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা মহানগর উত্তরের আহবায়ক কমিটি গঠন

ম্যাক রানা।।

“মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এই স্লোগানে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা মহানগর উত্তরের আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গত ২৩ আগস্ট মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম রেজা ৮ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন।

কমিটিতে আব্দুল হাকিম তানভীর’কে আহবায়ক, বদরুল আলম’কে যুগ্ম আহবায়ক ও কাজী তরিকুল ইসলাম সোহেল’কে সদস্য সচিব করা হয়।

এছাড়া ও সদস্য হিসেবে আছেন জোবাইরা জাহানারা এমিলি, মোহাম্মদ মেহেদী হাসান, আসাদুজ্জামান মিলন ও আরাফাত কাদের রাজিব।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম রেজা স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়, বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদ গঠনতন্ত্র ২০১০ ধারা ৯ এর ‘ট’ উপধারা এবং মুক্তিযোদ্ধার সংসদ সন্তান কমান্ড নীতিমালা ২০১৩ সংশোধিত নীতিমালা ২০২২ মোতাবেক মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা মহানগর উত্তরের আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হলো।

আশা করি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গঠনতন্ত্র ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নীতিমালা মেনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা মহানগর উত্তরের সকল বীর মুক্তিযোদ্ধার সন্তানদের একত্রিত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনা রূপকল্প- ২০৪১ বাস্তবায়নে সহযোদ্ধা হয়ে কাজ করবেন এই আশা ব্যক্ত করছি।

পাশাপাশি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা মহানগর উত্তরের নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দের মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *