মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৩৩ পূর্বাহ্ন

(জাকির হোসেন হাজারী, দাউদকান্দি )
কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শাহিনুল ইসলাম সোহেল সিকদারের বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে দাউদকান্দির ইলিয়টগঞ্জ উত্তর ও দক্ষিন ইউনিয়ন আওয়ামীযুবলীগ।

সোমবার বিকাল ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি রায়পুর স্টেশনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপস্থিত ছিলো, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক ইকরামুল হক অপু, ইলিয়টগঞ্জ দক্ষিন ইউপি যুবলীগের সভাপতি মাহবুবুল আলম সবুজ প্রমূখ।

উল্লেখ্য যে গত ১লা মে মঙ্গলবার দাউদকান্দির নন্দনপুরে পুলিশের সাথে দুর্ধর্ষ জলদস্যু ডাকাতদলের গুলিবিনিময় হয়। ওই ঘটনায় পুলিশ বাজরা গ্রামের রাজু মিয়ার ছেলে মহসিন (৩৭) মো. রিপন (২৫) নামে দুই কুখ্যাত ডাকাতকে আটক করেন। পরদিন বুধবার রাতে আটকৃত মহসিনের ছোট ভাই ডজনখানেক মামলার আসামী মো. ইসলামকে নিজ বাড়িতে হামলা চালিয়ে গুলি ও কুপিয়ে রক্তাক্ত জখম করে অজ্ঞাত দুবৃত্তরা।

আশঙ্কাজনক অবস্থায় রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় এবং চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মারা যায়। ওই ঘটনায় রহস্যজনক কারণে নিহতের স্ত্রী সুমি আক্তার বাদী হয়ে তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল সিকদার, যুবলীগ নেতা লালন সিকদার, আবুবকর ও দাউদকান্দির আলোচিত মোঃ আলী সাইদ জোড়া খুনের মামলার বাদী আমেনা বেগমের কলেজ পড়–য়া একমাত্র ছেলে মাসুদ রানাসহ ১১ জনের নাম উল্লেখ করে দাউদকান্দি থানায় একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন

%d bloggers like this: