Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

Uncategorized

মানবতার শেষ পাতায় সংগঠনের উদ্যোগে বারপাড়ায় ঈদ বস্ত্র বিতরণ

( জাগো কুমিল্লা.কম)
মানুষ মানুষের জন্য মানবতার এই মহান বানীকে আকড়ে ধরে এগিয়ে চলা “মানবতার শেষ পাতায়” সংগঠনের উদ্যোগে কুমিল্লা মহানগরীর বারপাড়া এলাকায় সুবিধাবঞ্চিত শিশু ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয় ।

প্রাথমিক পর্যায়ে শুক্রবার বিকেল ৩টায় নগরীর বারপাড়া এলাকায় দরিদ্র ও অসহায় নারী, বৃদ্ধ ও শিশুকিশোর সহ প্রায় ৫০জন মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ বিতরণ করা হয় সংগঠনের পক্ষ থেকে। মানবতার শেষ পাতায় কর্তৃক আয়োজিত উক্ত ঈদ বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ও কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের সভাপতি আজিজুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা.রাসেল আহম্মেদ সহ-সভাপতি রোটারি ক্লাব অব কুমিল্লা সিটি। মোঃ তৌহিদ হোসেন সরকার, সহ-সভাপতি কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়ন। সাংবাদিক মোঃ মাহফুজ বাবু , আহ্বায়ক কুমিল্লা জেলা মফস্বল সাংবাদিক ফোরাম। সভাপত্বিত করেন মেহেদী হাসান রনি, আহবায়ক মানবতার শেষ পাতায় সংগঠন। এছাড়াও আরো উপস্থিত ছিলেম মু.ইব্রাহিম খন্দকার, যুগ্ম আহবায়ক মানবতার শেষ পাতায় সংগঠন।

উক্ত ঈদ বস্ত্র বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম আশিক, ইফতেখার আলম ইরফান, ফখরুল ইসলাম খান, রিয়াজ উদ্দিন, রুহান, মুসা, শাওন, আশিকুর ইসলাম সবুজ, জাহিদুল হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *