শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৯ অপরাহ্ন

(আবু সুফিয়ান রাসেল, কুমিল্লা)
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের নব নিযুক্ত অধ্যক্ষ ও উপাধ্যক্ষকে সংবর্ধিত করেছে বাংলা বিভাগ। বিভাগীয় প্রধান প্রফেসর ফাতেমা সুলতানার সভাপতিত্বে  সোমবার কলেজ অডিটরিয়ামে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধ্যক্ষ রতন কুমার সাহা, বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ ড. মোঃ আবু তাহের, শিক্ষক পরিষদ সম্পাদক বিজয় কৃষ্ণ রায়। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ড. মো. মেহেদী হাসান, মো. মশিউর রহমান ভূঞা, মোহাম্মদ রাফিউল ইসলাম, মো. নুরে আলম সিদ্দিকী, মো. হোসেন কবীর, মোহাম্মদ শাহজাহান, মো. ইদ্রিস মিয়া, নাসির উদ্দিন মাহমুদ, আবুল কালাম আজাদ, মো. মুনছুর হেল্লাল, খাজা মো. ওয়াহিদুরূ রহমান, নিশাদ পারভীন সহ বিভাগের সহকারিবৃন্দ।

সংবর্ধনা শেষে বাংলা বিভাগ স্নাতকোত্তর ৪২তম ব্যাচের শিক্ষার্থীদের ম্যাগাজিন গোধূলির মোড়ক উন্মোচন করা হয়। গোধূলি সম্পাদনায় ছিলেন স্নাতকোত্তর শিক্ষার্থী কে.এম. আরিফ বিল্লাহ। মোড়ক উন্মোচন ও অতিথিদের বক্ত্যবের পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়, সাংস্কৃতিক পর্বে বিভাগের স্নাতক ও স্নাতকোত্তর বিভিন্ন বর্ষের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণে আবৃত্তি, নাটিকা, গান ও নৃত্য পরিবেশন করা হয়।

আরও পড়ুন

%d bloggers like this: