রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪০ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
বাংলাদেশ দলের ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা আর্জেন্টিনা ভক্ত এটা তার ভক্ত সমর্থকরা সবাই জানেন। আর্জেন্টিনাকে নিয়ে মাশরাফির পাগলামির কিছু না জানা কথা জানালেন তার মা।

সম্প্রতি দেশের একটি অনলাইন গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে মাশরাফির মা জানান, ‘মাশরাফি ছোট বেলা থেকেই ম্যারাডোনার ভক্ত। আর ম্যারাডোনার কারনেই সে আর্জেন্টিনা সাপোর্টার। ও যখন বুঝতে শিখেছে, তখন থেকেই বিশ্বকাপের সময় রাত জেগে খেলা দেখত। আর্জেন্টিনার খেলা যত রাতেই হোকনা কেন, সে দেখতই। আর্জেন্টিনা জিতলে বন্ধুদের সাথে মিছিল করত আর হেরে গেল আমার মাশরাফি খুব কষ্ট পেত।’

মাশরাফি ছাড়াও টাইগার ক্রিকেটাররা কে কোন দলের সাপোর্টার জানার চেষ্টা করেছে । এক নজরে দেখে নিন-

সাকিব আল হাসান: বর্তমানে টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান ফুটবলে সমর্থন করেন আর্জেন্টিনাকে।

মুশফিকুর রহিম: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির ভক্ত। তবে, তিনি দল হিসাবে সমর্থন করেন নেদারল্যান্ডসকে। কিন্তু নেদারল্যান্ডস এবার বিশ্বকাপে কোয়ালিফাই করতে পারেনি। তাই মুশফিকুর রহিম চান রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা ভালো খেলুক। অনেক দূর এগিয়ে যাক যাতে করে তিনি মেসির খেলা বেশি করে দেখতে পারেন।

তামিম ইকবাল: টাইগার ওপেনার তামিম ইকবাল সমর্থন করেন ব্রাজিলকে।

এনামুল হক বিজয়: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই তরুণ তারকা স্পেনকে সমর্থন করেন। তবে, আর্জেন্টিনার প্রতি তার সফট কর্নার কাজ করে। বিশ্বকাপ আসলে আর্জেন্টিনাই তাকে বেশি টানে।

রুবেল হোসেন: টাইগার পেসার রুবেল হোসেন ছোট থেকেই ব্রাজিলের খেলা দেখতে পছন্দ করেন।

আবু জায়েদ রাহি: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে সদ্য সুযোগ পাওয়া তরুণ পেসার আবু জায়েদ রাহি ওইভাবে ফুটবল খেলা দেখেন না। তাই বিশ্বকাপ নিয়েও তার আগ্রহ নেই। কোনো দলকেই তিনি সমর্থন করেন না।

তাসকিন আহমেদ: পেসার তাসকিন আহমেদ ব্রাজিলের সমর্থক।

সৌম্য সরকার: এই টাইগার ওপেনার সবসময় আর্জেন্টিনাকেই করেন।

আল-আমিন হোসেন: পেসার আল-আমিন হোসেন যখন থেকে বুঝতে শিখেছি তখন থেকেই আর্জেন্টিনার ডাই হার্ড ফ্যান। ফুটবল মানে তার কাছে একটাই দল। সেটা হলো আর্জেন্টিনা। আর মেসির সাথে তিনি অন্য কাউকে তুলনা করেন না।

আরও পড়ুন

%d bloggers like this: