Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

সিটি নিউজ

ব্যতিক্রম আয়োজনে সাহিত্য সংগঠন সমতট পড়ুয়ার বর্ষপূর্তি উদযাপন

প্রেস বিজ্ঞপ্তি।।

‘সমকালে থেকে চিরকালকে স্পর্শ করি’ এই স্লোগানে যাত্রা শুরু হওয়া সাহিত্য সংগঠন পড়ুয়া’র ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে বই বিনিময় প্রহর ও সাহিত্য উৎসব উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে কবি নজরুল ইন্সটিটিউটের মুক্তমঞ্ছে কুমিল্লায় প্রথম বারের মতো আয়োজিত হয় “বই বিনিময় প্রহর”। এরপর মিলনায়তনে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। অতপর কেক কাটার মাধ্যমে আয়োজনটি সমাপ্তি হয়।

এসময় অনুষ্ঠানে সমতট পড়ুয়ার সভাপতি অভিষেক করের সভাপতিত্বে, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমলাঙ্ক সাহিত্য একাডেমির সভাপতি ড. আলী হোসেন চৌধুরী, ক্রীড়া সংগঠক বদরুল হুদা জেনু, হালিমা গ্রুপের চেয়ারম্যান আবুল কালাম হাসান টগর, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মহিবুবুল হক ছোটন ও উদ্ভিদ বিভাগের সহযোগী অধ্যাপক মেহেরুন্নেছা, কুমিল্লা টিচার্স ট্রেনিং কলেজের সহযোগী অধ্যাপক কাজী বেলায়ত উল্লাহ চৌধুরীসহ কুমিল্লার সাহিত্য অঙ্গনের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি ও বুক রিভিউ প্রতিযোগীতা ও ঐতিহাসিক চরিত্র চিত্রায়ণ পরিবেশিত হয়। পরে, প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে জমকালো এই আয়োজনের সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *