1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

বুড়িচংয়ে স্বেচ্ছায় রক্তদাতাদের সংবর্ধনা

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ২০১

(আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং)

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর গ্রামে স্বেচ্ছায় রক্তদান সামাজিক সংগঠন “বন্ধন+” এর ১ম বর্ষপূর্তি উপলক্ষে স্বেচ্ছায় রক্তদাতাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

“একের রক্ত অন্যের জীবন, রক্তই হউক আত্মার বন্ধন” এ স্লোগানকে সামনে দীর্ঘদিন ধরে “বন্ধন+” সামাজিক সংগঠনটি মূমূর্ষূ রোগীদেরকে রক্তদান করে এসেছে। অন্যকে উৎসাহিত করা ও রক্তদাতাদের মনোবল বৃদ্ধি করার লক্ষ্যে ১৭জুন ২০১৮ ইং, রবিবার সকাল ১০ঘটিকায় সাদকপুর কেন্দ্রীয় জামে মসজিদ ও মাদ্রাসা প্রাঙ্গনে “বন্ধন+” সংগঠনের ১ম বর্ষ পূর্তি উপলক্ষ্যে রক্তদাতা ৩০ জন ও সমাজ সেবক ৩১ জনকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে কোরআন থেকে তেলওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। বন্ধন+ এর সভাপতি ও উপ-পুলিশ পরিদর্শক মো: মশিউর রহমান এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যক্ষ মো: বেন ইয়ামিন ভূইয়া, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ডা: মো: মহিউদ্দিন ( বিসিএস স্বাস্থ্য), উদ্বোধক মো: আবদুল্লাহ আল মামুন ( বিসিএস, মৎস)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পীরযাত্রাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মো: আবু তাহের , সমাজসেবক মো: রেজাউল করিম, সুবেদার আবদুল খালেক, আবদুর রব মুহুরী ( বীর মুক্তিযোদ্ধা), মো: আবদুল মান্নান ( বীর মুক্তিযোদ্ধা), মো: নজরুল ইসলাম, হাজী জয়নাল আবেদিন মেম্বার, নেয়ামত উল্লাহ মেম্বার, মো: আলী আহম্মদ, নওশের আহম্মেদ ভূইয়া, বিশিষ্ট ব্যবসায়ী মো: জসিম উদ্দিন ভূইয়া, গোলাম মোস্তফা ( সার্জেন্ট), মো: হুমায়ূন কবির, রফিকুল ইসলাম দুলাল প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা এস আই মোবারক হোসেন ও পরিচালনা করেন সংগঠনের সদস্য মো: সাইফুল ইসলাম বাদল ও মো: শেফাউল করিম।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews