রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৩:৪২ পূর্বাহ্ন

(আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং)

“এসো মিলি প্রাণের টানে” এই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের লড়িবাগ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে পূর্ণমিলনী অনুষ্ঠান ২০১৮ অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন থেকে তেলওয়াত এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে ১৮জুন সোমবার লড়িবাগ উচ্চ বিদ্যালয় মাঠে ১৯৮৬ থেকে ২০১৭ সনের শিক্ষার্থীদের স্মৃতিচারনের মাধ্যমে এক মনোরম পরিবেশে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আসাদুজ্জামান মান্নানের সভাপতিত্ত্বে ও যশোর নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আরিফুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লড়িবাগ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজী আবদুল মতিন ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক মিজানুর রহমান ভূইয়া, বুড়িচং উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতির সভাপতি এবং বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক জামসেদ আলম ভূইয়া। সফটওয়্যার ইঞ্জিনিয়ার ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সাইফুল ইসলামের আহ্বায়ক এবং অনষ্ঠানটি আয়োজন করেন আসাদুজ্জামান মান্নান, নজরুল ইসলাম সুমন, মাইনউদ্দিন, এমরান হোসেন, মতিউর রহমান লিটন, ছবির আহম্মেদ, আলী আহম্মেদ স্বপন, রুবেল করিম, মামুন খান, কামরুল হাসান, আবুল বাশার, শরিফুর রহমান ভূইয়া, সফিউল্লাহ সোহেল, মাহবুবুর রহমান, দুলাল হোসেন। আর্থিক সহযোগিতায় ছিলেন সাইফুল ইসলাম, হাবিবুর রহমান, মশিউর রহমান লিটন, আসাদুজ্জামান মান্নান, মাইনউদ্দিন, আরিফুর রহমান, ইসমাইল হোসেন, শাহান শাহ ভূইয়া, জহিরুল ইসলাম, মামুন খান, কবির আহম্মেদ, আবুল বাশার, শিপন বাহাদুর, ছবির আহাম্মেদ, খন্দকার ইকবাল হোসেন, নজরুল ইসলাম সুমন, মমিনুল ইসলাম, রুবেল করিম, গ্রীন ইন্ট্ররিয়র, সাদিয়া হসপিটাল প্রমূখ।

আরও পড়ুন

%d bloggers like this: