মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:৩৫ পূর্বাহ্ন

(আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং)

কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর রেলওয়ে ষ্টেশনের দক্ষিন পাশে নির্মানাধীন নতুন রেল সড়কের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।অজ্ঞাত যুবকের বয়স অানুমানিক বয়স ৩৫ হবে।কুমেক হাসপাতালের মর্গে প্রেরন করে। অজ্ঞাত যুবকের মৃত দেহ কুমিল্লা আঞ্জুমান মফিদুলে বেওয়ারিশ হিসেবে লাশ দাফন করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়,ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর রেল ষ্টেশনের দক্ষিণ দিকে গত বুধবার সন্ধ্যায় রেলের নির্মানাধীন নতুন সড়কের পাশে একটি গর্ত থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে বুড়িচং থানার এসআইআবুল হাসনাত সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে রেল সড়কের পাশ্বে একটি খেজুর গাছের সাথে গর্ত থেকে ভাসমান অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে।

উদ্ধারকৃত অজ্ঞাত যুবকের গায়ে লাল রঙের ফুলহাতা শার্ট, পরনে নেভিব্লু কালারের প্যান্ট ছিল। পুলিশ আরো জানায় ধারনা করা হচ্ছে যে কোন সময় ওই যুবককে ট্রেনের ছাদ কিংবা ট্রেন থেকে ফেলে দিয়ে হত্যা করা হয়। তার মুখমন্ডলের ও হাতের আঙ্গুলের চামড়া ছিলানো ও জখম ছিল। রাতে উদ্ধার করা অজ্ঞাত যুবকের লাশ কুমেক মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের
জন্য প্রেরন করা হয়।

এব্যাপরে বুড়িচং থানার তদন্ত ওসি (পরির্দশক) মেজবাহ উদ্দিন ভূইয়া নিশ্চিত করে জানান, লাশের আত্মীয়া স্বজনের খোঁজ পাওয়া বা শনাক্ত করা যায় নি। ৪ জুলাই বুধবার রাতে এব্যাপারে বুড়িচং থানায় একটি অপমৃত্যের মামলা দায়ের করা হয়। ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত ওই মুসলিম যুবককে কুমিল্লা আঞ্জুমান মফিদুলে বেওয়ারিশ লাশ হিসেবে দাফন করা হয়। ( ফাইল ফটো)

আরও পড়ুন

%d bloggers like this: