মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৯:৩০ পূর্বাহ্ন

(অাক্কাস অাল মাহমুদ হৃদয়, বুড়িচং)

কুমিল্লার বুড়িচং থানাধীন মাদক বিরোধী অাভিযানে বিপুল পরিমান ইয়াবা, গাঁজা সহ তিন মামলার অাসামী ৪জনকে অাটক করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদ ভিত্তিতে বুড়িচং থানার পুলিশ এসঅাই মোয়াজ্জেম হোসেন সহ সঙ্গীয় ফোর্স ৬জুন রাতে জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন ভরাসার বাজার হইতে পয়াত গামী রাস্তার মাথায় অভিযান পরিচালনা কালে নাম্বার বিহীন সিএনজি গাড়ীকে অাটক করলে কুমিল্লার সদর জামবাড়ী মৃত ময়নাল হোসেনের ছেলে মো:ফারুক মিয়ার (২৭)দেহ তল্লাশী করে ৭শত৫০ পিস ইয়াবা উদ্ধার করে।

অপর দিকে বুড়িচং থানাধীন অভিযান পরিচালনা করে একই রাতে এসঅাই কামাল উদ্দিন, এএসঅাই মো:সজিব হোসেন নেতৃত্বে উপজেলার রাজাপুর ইউনিয়ন হিন্দুরী ব্রীজ মোড়ে দুইজনকে অাটক করে ১৫শত পিস ইয়াবা উদ্ধার করে। তারা হলের জেলার ব্রাম্মনপাড়া তেতাভূমি গ্রামের মমিন মিয়ার ছেলে জহিরুল ইসলাম(২৫),অপর জন শশীদল গ্রামের মফিজুল ইসলামের ছেলে অাসাদুর রহমান সাইদুল(২৮)।

অপরদিকে ৭জুন রাতে এসঅাই মোহাম্মদ ইয়াছিন মিয়া ও সঙ্গীয় ফোর্স সহ শংকুচাইল দক্ষিণ পাড়ায় অভিযান পরিচালনা করে ৮কেজি গাঁজাসহ ১জন অাটক সে শংকুচাইল দক্ষিণ পাড়ার জয়নালের ছেলে পারভেজ(২৯) তাদের বিরুদ্ধ বুড়িচং থানায় তিনটি মামলা রয়েছে।
বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে এই সংক্রান্তে থানায় মাদক মামলা দায়ের করে তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

আরও পড়ুন

%d bloggers like this: