Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

খেলার সংবাদ

বাঁচা-মরার ম্যাচে যাদের নিয়ে মাঠে নামবে আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক:
বিশ্বকাপে বাঁচা-মরার ম্যাচে নাইজেরিয়া বিপক্ষে মাঠে নামছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। প্রথম দুই ম্যাচ থেকে মাত্র ১ পয়েন্ট পেয়ে গ্রুপের তলানিতে অবস্থান করছে আর্জেন্টিনা। অন্যদিকে প্রথম ম্যাচ হারলেও আইসল্যান্ডকে ২-০ ব্যবধানে হারিয়ে গ্রুপের দ্বিতীয় অবস্থানে নাইজেরিয়া। তাই আর্জেন্টিনার বিপক্ষে এক পয়েন্টই তাদের এনে দিতে পারবে দ্বিতীয় রাউন্ডে যাওয়ার টিকিট।

দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার সঙ্গে ফরমেশন এবং খেলোয়াড় নির্বাচনে বড়সড় ভুল করেছিলেন আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলি। ৩-৪-৩ ফরমেশন থেকে সরে এসে এই ম্যাচে ৫টি পরিবর্তন করে দলকে ৪-৪-২ অথবা ৪-৩-৩ ফরমেশনে খেলাবেন তিনি।

নাইজেরিয়ার বিপক্ষে শিশুসুলভ ভুল করা কাবায়েরোর পরিবর্তে এই ম্যাচে আর্জেন্টিনার গোলবারে নিচে দেখা যাবে রিভার প্লেটের ফ্রাঙ্কো আরমানিকে। তাছাড়া মার্কস রোহো, ডি মারিয়া এবং হিগুয়াইনও ফিরেছেন আর্জেন্টিনা একাদশে। মিডফিল্ডের দায়িত্বে এ ম্যাচে মাচেরানোর সঙ্গী বানেগা।

আর্জেন্টিনা একাদশ : আরমানি, ওটামেন্ডি, মার্কাদো, তালিয়াফিকো, রোহো, বানেগা, মাচেরানো, এনজো পেরেজ, হিগুয়াইন, মেসি, ডি মারিয়া।

নাইজেরিয়া একাদশ : ফ্রান্সিস উঝো (গোলরক্ষক) (২৩), উইলিয়াম ট্রুস্ট-একং (৫), কেনেথ ওমেরো (২২), ব্রায়ান ইদোউ (৬), ওঘেনেকারো ইতেবো (৮), উইলফ্রেড এনদিদি (৪), জন অবি মিকেল (১০) (অধিনায়ক), বালাঘুন, ভিক্টর মোসেস (১১), কেলেচি ইহেনাচো (১৪), আহমেদ মুসা (৭)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *