মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:২৬ অপরাহ্ন

বরুড়া প্রতিনিধি:

কুমিল্লার বরুড়ায় স্বেচ্ছায় রক্তদান ও সামাজিক সংগঠন “রক্তঋন ” এর নব গঠিত কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। গত ১লা আগষ্ট সকালে বরুড়া উপজেলা নির্বাহী অফিসার ও রক্তঋন সংগঠনের প্রধান উপদেষ্টা (সংগঠনের বর্তমান অভিভাবক) মোঃ আনিসুল ইসলাম এর স্বাক্ষরিত সংগঠনের প্যাডে নব গঠিত কমিটি অনুমোদন দেন।

এতে সভাপতি তরুণ সাংবাদিক মোঃ শরীফ উদ্দিন, সহ সভাপতি আওলাদ হোসেন সিয়াম, সাধারণ সম্পাদক হৃদয় ভৌমিক, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান শোভন, কাউসার আহমেদ হিমু, প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন, অর্থ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক মোবারক হোসেন, এর নাম ঘোষণা করা হয়েছে।

সূত্রমতে জানা যায় মহামারী করোনা ভাইরাসের দুর্যোগের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় সদস্যদের প্রার্থীতার ও মতামতের ভিত্তিতে সমন্বয় করে সুপার ৮ এর ঘোষণা করেন। তিনি আরও বলেন সময় সাপেক্ষে অন্যান্য সদস্যদের সাথে সমন্বয় করে বাকি শুন্য আসন গুলো পুরণ করার নির্দেশনা দিয়েছেন। উল্লেখ্য যে রক্তঋন সামাজিক সংগঠনটি স্বেচ্ছায় রক্তদান ও সামাজিক কর্মকাণ্ডে অসহায় মানুষের কল্যানে সেবা দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে সাবেক উপজেলা নির্বাহী অফিসার বর্তমানে যিনি স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মাজহারুল ইসলাম থাকা অবস্থায় ২০১৮ সালের ৩১ জুলাই একঝাঁক তরুণ প্রজন্মম নিয়ে রক্তঋন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেছিলে।

পরবর্তীতে তার পদোন্নতী পর বর্তমান উপজেলা নির্বাহী অফিসার ও সংগঠনের প্রধান উপদেষ্টার সার্বিক সহযোগিতায় যা আজ হাটি হাটি পা পা করে ৩ বর্ষে প্রতিষ্ঠা লাভ করেছে। এতে সংগঠনের নব নির্বাচিত সভাপতি মোঃ শরীফ উদ্দিন সকল সদস্যদের সাথে সমন্বয় করে বাকি শুন্য আসন পুরন করে কমিটি পুর্নাঙ্গ করা এবং যে কোনো পরিস্থিতিতে সমাজের অসহায় মানুষের কল্যাণে কাজ করার জন্য সংগঠনের উপদেষ্টা ও সদস্য সকলের সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন

%d bloggers like this: