শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১৭ অপরাহ্ন

মোঃ শরীফ উদ্দিন, বরুড়া


কুমিল্লার বরুড়ায় স্বামীর ছুরিকাঘাতে এক সন্তানের জননী খুনের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায় গত ১৪ আগস্ট দুপুর ১২টায় বরুড়া উপজেলার শিলমুড়ী দঃ ইউনিয়ন বালুয়া গ্রামের আবদুর রশিদ এর কন্যা নাসরিন বেগম নয়ন (৩৯) এর সাথে ১০ বছর পুর্বে চট্টগ্রাম এর সন্দীপ এলাকার মৃত সফিউল্লার ছেলে সামসুল হক এর সাথে মোবাইল ফোনে সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়।

বিয়ের পর থেকে তার স্বামী শ্বশুর বাড়ি বসবাস শুরু করে ইতিমধ্যে জমিজমাও ক্রয় করে তার মধ্যে হঠাৎ কিছু দিন হলো স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়, মাঝে মধ্যে দুজনের মধ্যে মারামারিও হয়।

এলাকাবাসী জানান কথা কাটাকাটির জের ধরে নাসরিন বেগম নয়ন স্বামীর হাতে ছুরিকাঘাতে খুন হয়। ঘটনার দিন দুপুরে স্থানীয় এলাকাবাসী মুঠোফোনে বরুড়া থানায় জানালে অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার এর নির্দেশে এস আই উত্তম ও সংগীয় ফোর্স নিয়ে ঘটনার স্থলে উপস্থিত হয়ে ভিকটিমের মরদেহ ও এলাকাবাসীর সহযোগিতায় আসামীকে হাতেনাতে গ্রেফতার করে সক্ষম হয়।

তার পূর্বে এলাকাবাসী ও স্থানীয়দের সহযোগিতায় ভিকটিমকে তৎক্ষনাত কুমিল্লার হসপিটালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বর্তমানে ভিকটিমের নাহিদ হোসেন নামে ৮ বছরের একটি ছেলে রয়েছে।

এবিষয়ে বরুড়া থানার ওসি তদন্ত নাহিদ আহমেদ জানান পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমের মরদেহ উদ্বার ও আসামী সামসুল আলম কে থানায় নিয়ে আসে। তিনি বলেন ভিকটিম আসামীর দ্বিতীয় স্ত্রী ছিলেন ১০ বছর পুর্বে তাদের বিয়ে হয়েছিল। ভিকটিমের বাবা আবদুর রশিদ বাদী হয়ে মামলার প্রস্তুতি চলমান।

আরও পড়ুন

%d bloggers like this: